বিবাহিত মেয়ে পটানোর মেসেজ?-easykhobor

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ । প্রেম-ভালোবাসা সব সময় আসতে পারে। বিবাহিত জীবন হোক কিংবা অবিবাহিত জীবন জীবনের যেকোনো সময় প্রেম আসতে পারে। যাকে ভালো লাগে তাকে সব সময় ভালোবাসা যায় সে যে অবস্থা থাকুক না কেন।

বিবাহিত মেয়েদের প্রতি ইয়াং ছেলেদের একটা আলাদা অনুভূতি কাজ করে। বর্তমান গবেষণা দেখা গেছে শতকরা 80 ভাগেরও বেশি ছেলে বিবাহিত মেয়েদের প্রতি আকর্ষিত। তাই আজকের এই অনুচ্ছেদে আমরা বিবাহিত মেয়ে পটানোর কিছু মেসেজ আপনাদের মধ্যে শেয়ার করব।

আরো পড়ুন  প্রপোজ করার রোমান্টিক কথা

আমাদের এই অনুচ্ছেদে শেয়ার কিন্তু মেসেজ গুলো আপনি আপনার বাস্তব জীবনে এপ্লাই করে বিবাহিত মেয়েদের অতি সত্তর পটিয়ে ফেলতে পারবেন। কথা না বাড়িয়ে চলুন মূল পোস্টে চলে যাই।

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ?

আপনি যদি কোন বিবাহিত মেয়ের প্রতি দুর্বলতা অনুভব করেন তাহলে সেই মেয়েটিকে খুব সহজে পটিয়ে ফেলতে পারেন। সেরকম কিছু কৌশল আমরা আপনাদের মধ্যে আলোচনা করব।

যেকোনো মেয়েকে নিজের প্রতি আকর্ষিত করার জন্য মেয়েটির কাছে সব সময় নেট অ্যান্ড ক্লিন থাকা প্রয়োজন। আপনাকে সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন এবং মার্জিত ভাবে সেই মেয়েটির কাছে আসতে হবে। কথাবার্তা রুচি সম্মত হতে হবে প্রথম দিকে সেই মেয়েটির সাথে আপনি বন্ধুত্ব করার চেষ্টা করবেন। বন্ধুত্ব একবার হয়ে গেলে সেই বন্ধুত্বকে আরো ঘনিষ্ঠ করার জন্য ধীরে ধীরে কিছু ক্লোজ কথাবার্তা শুরু করবেন।

ক্লোজ কথাবার্তা বলতে আমি এখানে এডাল্ট কিছু কথাবার্তা কথা বলেছি। একটি কথা বলে রাখি বিবাহিত মেয়েরা এডাল কথাবার্তায় অত বেশি মাইন্ড করেনা। কিন্তু আপনার এডাল কথাবার্তা যদি মেয়েটি মাইন্ড করে থাকে তাহলে সেটি পরিহার করার চেষ্টা করবেন।

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ মোটামুটি আপনার সাথে ভালো সম্পর্ক করে পটে গেলে দেখবেন মেয়েটি আপনাকে ধরা দেবে এবং আপনার এডাল কথা বলতে অভ্যস্ত হবে।

পরে আপনি বুঝতে পারবেন মেয়েটি আপনার প্রতি দুর্বল এবং আপনার এডাল কথা বার্তায় বেশ মজা পাচ্ছে। এভাবেই খুব সহজে একটি বিবাহিত মেয়েকে পটিয়ে ফেলতে পারবেন।

বিবাহিত মেয়ে পটানোর উপায়?

ভাবি, আপনি দুই বাচ্চার মা! আপনাকে দেখলে কেউ বিশ্বাসই করবে না। দেখে মনে হয়, মাত্র ইন্টারপাস করছেন! সিরিয়াসলি! – এ কথা শুনে ভাবি তো আহলাদে আট দু’গুণে ষোলখানা। একটু লজ্জা পেয়ে ভাবি বলেন, সেই সময় কি আর আছে, বয়স হয়েছে না!

মন খারাপ কেন ভাবি? ভাইয়া ঝগড়া-টগড়া করলো নাকি?… আপনার মতো এরকম একটা মানুষের সাথেও ঝগড়া করা যায়? বিশ্বাসই হচ্ছে না! ভাবি দীর্ঘশ্বাস ছেড়ে বলেন, ‘বইলেন না, আপনার ভাই কোনোদিন বোঝার চেষ্টাই করলো না।

আরো পড়ুনঃ ভালোবাসার রোমান্টিক এসএমএস

ভালোবাসা স্বপ্নীল আকাশের মত সত্য ।

শিশির ভেজা ফুলের মত পবিত্র ।

কিন্তু সময়ের কাছে পরাজিত ।

বাস্তবতার কাছে অবহেলিত ।

ভালবাসা মানে তার কাছ থেকে কিছু

আশা করা নয় ..বরং ভালবাসা মানে

যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া

ভালবাসা মানে একজনের প্রতি আকর্ষণ

যাকে সে নিজের সুখে-দুঃখে

পাশে রাখতে চায়.............


ভালবাসা মানে একজনের সব দোষগুলো

জেনে যাওয়া এবং সেগুলোর জন্যে

তাকে আরো বেশী করে ভালবাসা

ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য

শিশির ভেজা ফুলের মত পবিত্র. কিন্তু

সময়ের কাছে পরাজিত,,

বাস্তবতার কাছে অবহেলিত.!

ভালবাসা সেই অমূল্য উপলব্ধির নাম যা

একজনকে অতীতের সব দুঃখ ভুলিয়ে

দেয় আর নতুন আনন্দে নিজেকে

খুশি রাখতে সাহায্য করে.......

তুমি আকাশের ওই নীল

আমি মেঘে মেঘে স্বপ্নিল,

তুমি হাওয়া হয়ে আসো

শুধু আমাকেই ভালোবাসো.........


তুমি মনের আলপনা

তুমি সেই প্রিয় কল্পনা…

তুমি ছুঁয়ে দিলে এই মন…

আমি উড়বো আজীবন ।


হৃদয়ের ভাষা বুঝা বড় দায়,

ভুল করে কেউ প্রেমে পড়ে যায়,

যদিও এই কথা মিথ্যে নয়,

ভালোলাগা শেষে ভালোবাসা হয় ।

তবুও ভালোলাগা আর ভালোবাসা এক নয় ।

ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ? বিবাহিত মেয়ে পটানোর কবিতা।

বিবাহিত মেয়ে পটা খুবই সহজ। আমার এই অনুচ্ছেদে এতক্ষণে আলোচনায় আপনি মেয়েটির সাথে কিভাবে ভালো বন্ধুত্ব করে তুলবেন সেটি সম্পর্কে আলোচনা। এখন আমরা আলোচনা করব সেই ভালো বন্ধুটিকে কিভাবে পটিয়ে ফেলে নিজের করে নেবেন।

মেয়েটির সাথে ভালো বন্ধুত্ব করে আমাদের অনুচ্ছেদের মেসেজ গুলো সেই বন্ধুর মোবাইলে অনবরত সিচুয়েশন অনুযায়ী মেসেজ পাঠাতে পারেন। আপনার মেসেজ গুলো পেয়ে আপনার বন্ধুটি অনেক বেশি আপনার প্রতি আকর্ষিত হবে এবং আপনার প্রতি মনোনিবেশ করবে।

যদি মন কাঁদে আমি আসবো বরষা হয়ে,

যদি মন হাসে আসবো চাঁদ হয়ে,

যদি মন উড়ে, আমি আসবো পাখি হয়ে,

যদি মন খোঁজে আমি আসবো….......

খুজেই দেখনা !!!

কিছু বৃষ্টির জল অশ্রু হিসেবে দিলাম,

কিছু ফুলের কাঁটা বেথা হিসেবে দিলাম,

কিছু সুখ নিরদাবি করে দিলাম,

কিছু দুঃখ ধার হিসেবে দিলাম,

অবশেষে কিছু গোলাপ

শুভেচ্ছা হসেবে দিলাম ....…

তুমি বৃষ্টি ভেজা পায়ে,

সামনে এলে মনে হয়-

আকাশের বুকে যেন

জল ছবি একে যায় ।

তুমি হাসলে বুঝি মনে হয়-

স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয় ।.........

আমাদের এই অনুচ্ছেদের কৌশল এবং মেসেজ গুলো দিয়ে আপনি যেকোনো বিবাহিত মেয়েদের খুব সহজে পটিয়ে ফেলতে পারবেন। কিন্তু, আপনাকে একটি বিষয় মনে রাখতে হবে সবগুলো নির্ভর করতেছে সিচুয়েশনের উপর। অর্থাৎ অবশ্যই আপনাকে ভালো সময় এবং সিচুয়েশন বিবেচনা করে এই মেসেজ গুলো এপ্লাই করতে হবে।

সর্বশেষ কথাঃ বিবাহিত মহিলাদের সাথে প্রেম

পরিশেষে বলতে পারি য়ে, ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ গুলো দিয়ে আপনি খুব সহজে বিবাহিত মহিলাদের সাথে প্রেম করা যায়। আপনি আশা করতে পারেন য়ে,বিবাহিত মেয়ে পটানোর মেসেজ? আর কথা ভালো ভাবে বিবাহিত মেয়েকে পটানোর জন্য চেষ্টা করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url