Mpo cord: নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজ 2022 কোড সমূহ

২০২২ সালের এমপিও ভুক্ত সকল শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষক-শিক্ষীকা, ও কর্মচারীদের জন্য এমপিও কোড দেওয়ার হয়েছে।যারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে আসবে এমপিও ভুক্ত কোড।

আপনার নিজ নিজ প্রতিষ্ঠানে গিয়ে এমপিও কোড গুলো সংগ্রহ করতে পারবেন প্রতিষ্ঠান প্রধান শিক্ষক বা অধ্যক্ষ এর মাধ্যমে। নতুন এমপিও ভুক্ত স্কুল কলেজে শিক্ষক কর্মচারীদের এমপিও কোড প্রদান করা হয়েছে।

নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজ কোড ২০২২।

এই বছরের মধ্যে সুনির্দিষ্ট একটি লক্ষ্য নিয়ে সবার কাছে এমপিও আবেদন করে নতুন ভাবে নতুন এমপিও ভুক্ত কোড গুলো ডাউনলোড করার জন্য পিডিএফ বা ইমেজ আকারে প্রকাশ করা হয়েছে। এমপিও কোড গুলোর তালিকা অনুসারে ২০২৩ সালের মধ্যে সবাই তাদের কোড অনুযায়ী বেতন ভাতা প্রদান করা হবে। নতুন এমপিওভুক্ত স্কুল কলেজ কোড এর তালিকা।

নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজ কোড

বেসরকারি শিক্ষক শিক্ষিকা ও প্রতিষ্ঠানের চাকরিতে অবস্থায় যারা নতুন এমপিও ভুক্ত হলেন ২০২২সালে তাদের এমপিও কোড গুলো মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে থেকে নেওয়া হয়েছে আপনাদের জন্য ইমেজ আকারে পেতে ভিজিট করুন। নতুন এমপিও ভুক্ত স্কুল কলেজে কোডের তালিকা প্রকাশ করা হয়েছে।

নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজের কোড এর তালিকা।


নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজ



নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজের কোড এর তালিকা।








নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজ


নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজের কোড এর তালিকা।











২০২২ নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজ

আশা করি আপনাদের সুবিধার্থে কিছু তথ্য জানতে পেরে ভালো লাগলো । এগুলো ছাড়া নতুন য়ে সব স্কুল কলেজ মাদ্রাসা এবার এমপিও ভুক্ত হয়েছে তাদের কোড সমূহ দেবার চেষ্টা করেছি মাত্র। আপনাদের ভালো লাগলে শেয়ার করতে পারেন আপনার স্কুল কলেজ মাদ্রাসা শিক্ষক কর্মচারীদের কে।

নতুন এমপিও ভুক্ত স্কুল ও কলেজ

এই বছরের নতুন এমপিও ভুক্ত কোড যারা পেয়েছে তারা এখন পর্যন্ত সরকারের শিক্ষা মন্ত্রণালয় এর অধীনে প্রকাশিত হয়েছে ফলে সবাইকে এই কোডের অধীনে বেতন ভাতা প্রদান করবে সরকার। আশা করি নতুন এমপিও ভুক্ত স্কুল কলেজে সবার আশা পূরণ করতে পারবেন আপনি ও।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url