Best website traffic way. ওয়েবসাইটে ট্রাফিক বাড়ানোর সেরা উপায়-easykhobor

বন্ধুরা ওয়েবসাইটের ট্রাফিক বাড়ানোর পাঁচটি সেরা উপায়। আজকের আর্টিকেলটি আপনাদের ওয়েব সাইটে চলমান সমস্ত ভিজিটরদের নিয়ে আনতে Best website traffic way long tall লং টেল কিউ ওয়ার্ড, কেয়ারড সোশ্যাল মিডিয়া ইউজার ফ্রেন্ডলি সোশ্যাল মিডিয়া ইন্টারনাল লিংক সেটাপ এবং পোস্টে টাইটেল বসিয়ে নাম এর উপর ভিত্তি করে আপনার ওয়েবসাইটের রেংকিং নির্ভর করে থাকে।

সেজন্য আপনার ওয়েবসাইটে যদি কোন ভিজিটর না আসে তবে বুঝতে হবে আপনার কয়েকটি কারণে আপনার ভিজিটর পেতে সমস্যা হচ্ছে। চলুন জেনে নেয়া যাক Best website traffic way ওয়েবসাইটের ট্রাফিক বাড়ানোর জন্য কি কি বিষয়গুলো সর্বপ্রথম জেনে নিতে হবে

ওয়েবসাইটে ট্রাফিক বাড়ানোর সেরা উপায়

আপনারা যেসব ওয়েব সাইটে কাজ করে থাকেন সেগুলোকে পান বলে প্রাণ বলা চলে সেই ওয়েবসাইটের ভিতর দের। আপনি ওয়েব সাইটে যদি কোন ভিজিটর না থাকে বা না আসে তাহলে সে ওয়েবসাইটে কোন দামই নেই ইন্টারনেট এর জগতে।

তাই আপনাকে ওয়েব সাইটে ভিজিটর ছাড়া আপনি মানুষ বিহীন দ্বীপের সাথে তুলনা করা যেতে পারে। আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা জানতে পারবেন কোন পদ্ধতিতে ব্যবহার করলে আপনার ওয়েবসাইটটির ট্রাফিক বাড়ানো তথ্য ভেজিটর ডে বাই ডে বাড়তে থাকবে।

ট্রাফিক বাড়ানো সেরা পাঁচটি পদ্ধতি

কোন কীওয়ার্ড সবচেয়ে বেশি সার্চ করা হয়

ওয়েবসাইটে ট্রাফিক বাড়ানো সেরা পাঁচটি পদ্ধতি: 2023 এর সবচেয়ে জনপ্রিয় কীওয়ার্ড হল Facebook যেখানে 2023 সালে প্রতি মাসে গড়ে 213,000,000 সার্চ হয়েছে ৷ এটি YouTube. Amazon.আবহাওয়া এবং Walmart দ্বারা ঘনিষ্ঠভাবে অনুসরণ করে৷ Best website traffic way.

লং টেল কিউ ওয়ার্ড ব্যবহার

আপনি যদি শুধু একটি শব্দ বা কিওয়ার্ড নিয়ে কাজ করেন র আপনার র‍্যাঙ্ক আশা করেন তাহলে তা সম্ভব নয় কারণ একটি কিওয়ার্ড প্রায় সবাই ব্যবহার করে থাকে এর জন্য আপনাকে লং তেল কিওয়ার্ড বেশি ব্যবহার করতে হবে। তাহলে আপনি কাঙ্খিত ভিজিটর আশা করতে পারেন আপনার ওয়েবসাইটে।

যেমন আপনি কোন কিছু এক সার্চ করলেন যে মেয়ে কি এটা সবাই জানে কিন্তু আপনি টার্গেট এর কাস্টমার যখন এই লেখাটা দিয়ে সার্চ করবে তখন আপনার সার্চ ইঞ্জিন খুঁজে না পেয়ে আবার সম্ভাবনা অনেক কম হয়ে যাবে সেজন্য আপনাকে একটি নির্দিষ্ট লং টেল কেউ আর বেছে নিতে হবে।

আপনি যতটা সম্ভব একটি নির্দিষ্ট লঙ্কেল কেউ আর বেছে নিবেন যেমন মেয়ে পটানোর মেসেজ এই লিখে সার্চ দিলে আপনার ট্রাফিকটি পাওয়া সর্বোচ্চ। তাই আপনাকে এই বাক্যটি লিখে সার্চ করলে আপনার টার্গেট অনুযায়ী কাস্টমার পেয়ে যাবেন এবং আপনার ওয়েবসাইটে ভিসিটর খুব সহজেই পেয়ে যাবেন।

টাইটেল বা শিরোনাম

আপনার ওয়েবসাইটে যদি ভালো টাইটেল দিতে পারেন তাহলে আপনার ওয়েবসাইটে বেশি ভিজিটর পাবেন। কারণ আমরা যখন google এ কোন কিছু সার্চ করে তখন আমরা বেশিরভাগই টাইটেল মাসির নাম এটিকে লক্ষ্য করে পেজে ভিজিটর নিয়ে আসে সেই থেকে আপনি ভালো একটি টাইটেল এর বৈশিষ্ট্য অনেক কিছু হতে পারে।

এইজন্য টাইটেল পাশের নাম এর বিষয়গুলো দেখে লক্ষ্য রাখতে হবে যেমন এর ওয়ার্ড ব্যালেন্স হেডলাইন টাইপ কমন আনকমন ইমোশনাল পাওয়ার কল টু একশন অ্যাওয়ার্ড নেগেটিভ ওয়ার্ড অ্যাকশন পজিটিভ নাম্বার ইত্যাদি।

ইন্টারনাল লিংক সেটাপ 

আপনার ওয়েব সাইটে সকল পোষ্টের মধ্যেই ভালভাবে জন্য জনপ্রিয়ভাবে সার্চ ইঞ্জিল রেংক করবে তা নাও হতে পারে সেজন্য আপনাকে বাকি পোস্টগুলোতে ভিজিটর ভিত্তি করবেন কিভাবে এর জন্য ইন্টার্নাল লিংক করতে পারেন। আপনাকে আগেই বের করে নিতে হবে ওইসব পেয়ে যা পোস্টগুলোতে সার্চিং জেল ভালো পজিশনের রেংক করে অর্থাৎ ভাল ভিজিটর পায়।

এ সকল পেজ বা পেজগুলো থেকে নতুন বা কম জনপ্রিয় পোস্টগুলোকে লিংক করে দিন এতে করে ওয়েব পেজটিতে ট্রাফিকের সংখ্যা বৃদ্ধি সম্ভাবনা বেড়ে যাবে। আপনি উইকিপিডিয়াকে লক্ষ্য করলে দেখবেন তাদের প্রতিটি পেজ এত ভালো র‍্যাঙ্ক করা মূলেই রয়েছে সঠিক নিয়মে ইন্টারনাল লিংক সেটআপ করার কারণে।

ওয়েবসাইটকে ইউজার ফ্রেন্ডলি

আপনি যদি আপনার ওয়েবসাইটকে একজন ভিজিট আনতে বানিয়ে আসতে চান এবং নিরাপদ সৎসঙ্গ বোধ করেন তার জন্য আপনি আপনার সাইটে সুন্দর মেনু রাখতে পারেন। আপনাকে প্রয়োজন মত রাইট সাইড বার ব্যবহার করা মোবাইল কম্পিউটার ও ট্যাব সহ বিভিন্ন ডিভাইস উপযোগী করা ইত্যাদি তার পার্সোনালিটি গুরুত্ব দিতে হবে।

সামাজিক মিডিয়ায় নেক্সট ভিডিও মার্কেটিং

বর্তমান সময়ে সামাজিক মিডিয়াতে সবকিছু সময় দিতে পছন্দ করেন সবাই। তাই এর জন্য আপনি আপনার নেক্সট ভিডিও কোন গ্রুপ তৈরি করুন তাহলে সেখানে একই মানসিকতা ভিজিটরদের পাবেন।Best website traffic way যারা আপনার সাইটে কোন ভিডিও পোস্টকে সাদরে গ্রহণ করবে এবং

অবশ্যই গ্রুপে শুধুমাত্র ঘোষণা পোস্ট দিলে হবে না আপনাকে ভিজিটর বা অন্যান্য মেম্বারদের মতের প্রোডাক্টস এর রিভিউ সমস্যা উপকারিতা ইত্যাদি বিষয়ে পোস্ট দিতে হবে। এ সকল ভিডিও পেইড মার্কেটিংও করতে পারবেন আপনার ওয়েবসাইটে।

সবশেষ কথাঃ ওয়েবসাইটে ট্রাফিক গুগল সার্চ কিভাবে কাজ করে

ওয়েবসাইটে ট্রাফিক বাড়ানোর সেরা উপায় Best website traffic way টেক্সট, ছবি এবং ভিডিও ফাইল বিশ্লেষণ করে এবং Google ইনডেক্সে তথ্য সংরক্ষণ করে, যা একটি বড় ডাটাবেস ওয়েবসাইটে ট্রাফিক বাড়ানোর। Google সার্চ ফলাফল পরিবেশন করা যখন একজন ব্যবহারকারী Google এ অনুসন্ধান করে তখন Google ব্যবহারকারীর প্রশ্নের সাথে প্রাসঙ্গিক তথ্য প্রদান করে গুগল সার্চ কিভাবে কাজ

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!