টেলিগ্রাম থেকে আয়ের ইজি উপায় চ্যানেলে ও গুরুপ আয় ‍করা যায়। How to Omline Telegram Income ...

পৃথিবীতে ইনকামের কিছু সহজ উপায় রয়েছে  যেমন অনলাইন থেকে  টাকা আয় করা । বর্তমানে অনলাইনে ঘরে বসে টাকা আয়ের একটা মাধ্যম হল মিডিয়া  মানুষ বিভিন্ন মাধ্যমে আয় করতে পারে  ONLINE APPS, Wabsite, আবার অনেকে Social Media Platfrom, Message Apps এ রকম অনেকে অনলাইন  থেকে ইনকাম করতে পারে ,তেমনি একটি মাধ্যম হল টেলিগ্রাম থেকে আয় ।অনেকে আবার ইনকামের মাধ্যম হিসেবে অনলাইনকে পেশা হিসেবে নিয়ে থাকে বর্তমানে ছেলে মেয়েরা ।

টেলিগ্রাম থেকে আয়ের ইজি উপায়  



টেলিগ্রাম কি Bengali telegram ? - What is Telegram App?


টেলিগ্রাম  বলতে আমরা সাধারণত কোন কিছু আদান প্রদান কে বোঝে  থাকি । বর্তমানে টেলিগ্রাম বা Telegram App  হল একটি  Messaging,Video Colling ,Cloud Based , VoIP Service বা App

আমরা ইজি ভাবে বলতে টেলিগ্রাম  হল Facebook messenger, WhatsApp,মা একটি  Telegram  App বা এর মতো  একটি Instant  Messager App, । যেখানে Internet  এর সহজ উপায়ে ভিডিও কলিং, ভয়েস কলিং বা Message করা যায় , তেমনি আমরা সবাই  Facebook messenger, WhatsApp, LinkedIn এ কথা বলতে বা লিখতে পারি ।


কোথায় থেকে Telegram App Downloadকরতে পারি আমরা ?

আমাদের সহজ ভাষায় বলতে গেলে Google Play Story থেকে এই App কি Download করে নিতে     পারবেন সবাই। Telegram অর্থাৎ IOS, Android, Windows Computer, এবং Mac কম্পিউটারের জন্য   সহজ উপায় আছে।

টেলিগ্রাম Channel তৈরি করবো কিভাবে আমরা ? How to make a Telegram Channel ???

কি) প্রথমে এ্যাপ Download বা  install করতে হবে।

খ)  একাউন্ট তৈরি করতে হবে।

গ ) টেলিগ্রাম চ্যানেল তৈরি করতে হবে

ব্যবসা বা রিসেলিং 

আপনি Telegram Channel বা  গুরুপ থেকে Reselling বা Reseller  ব্যবসা এর কিছু পণ্য Resell  করতে পারবেন আপনারা তা থেকে  Income করা যাবে ভালো কিছু।

Affiliated Marketing বা অনলাইন ইনকাম।।

আপনারা Affiliated Marketing সম্পর্কে  ভালো ধারণা থাকলে তা থেকেও Online Income করতে পারেন এই সম্পর্কে কম বেশি সবারই অবগত আছেন।

এই মার্কেটে কিছু Offer ও Discount এর  Group বা Channel তৈরি করে সেখান থেকে ভালো আয় করতে পারবেন আপনারা।যেমন Amazon, Flipkart, Ebay, Alibaba,এর মতো e - Commerc সাইটে কাজ করে Affiliate marketing ও তাদের product  টেলিগ্রাম চ্যানেল দিয়ে Promote করে আপনারা হাজার হাজার টাকা Income করতে পারবেন।

Link Shortener  করা।

Link Shortener হল একটি  Wabsite  যেখানে থেকে আপনি URL ,Link কে Shot করে  সেটা টেলিগ্রাম চ্যানেলে বা Group এ শেয়ার করা ।

এ ছাড়া ও কেউ যদি  Link এ Click করে বা দেখে তা থেকেও Ad'sদেখানো হয় এবং সেই Link এ আসলে Address এ পাঠানো হয়  ,যারা এই Link এ Click করে তাদের দেখানো হয় পরবর্তীতে আপনি কিছু ইনকাম করতে পারবেন। আপনি সমস্ত Trafficবা Visitors দের  আপনার Channelবা Group থেকে আপনারা সবাইকে দেখানোর জন্য সু্যোগ করে দিচ্ছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!