ভিপিএন ফ্রি ডাউনলোড।বেস্ট ফ্রি নর্ড ভিপিএন।মোবাইল ভিপিএন

 

বেস্ট ফ্রি নর্ড ভিপিএন VPN হলো এমন একটি সুরক্ষিত কানেকশন যার মাধ্যমে আমরা ইন্টারনেটের মাধ্যমে যেকোনো ডিভাইসকে সুরক্ষিত ভাবে নেটওয়ার্কের সাথে সংযোগ করতে পারি। বেস্ট ফ্রি নর্ড ভিপিএন আপনার ব্যবহার করা ইন্টারনেট কানেকশনে অধিক সিকিরিটি (security) এবং privacy যুক্ত করে, যেকোনো public network, private network, open WiFi hotspot connection কে সুরক্ষিত করে।

কেন NordVPN ব্যবহার করবেন?

অনলাইনে নিরাপদ থাকুন - যাই হোক না কেন।

ফ্রি নর্ড ভিপিএন সাইবার সিকিউরিটি খুব জটিল মনে হতে পারে, কিন্ত NordVPN এটিকে যতটা সহজ করে তোলে। অত্যাধুনিক প্রযুক্তি হ্যাকার এবং ম্যালওয়্যার থেকে আপনার ইন্টারনেট কার্যকলাপকে রক্ষা করে, আপনাকে সর্বজনীন Wi-Fi নেটওয়ার্কে রক্ষা করে এবং এমনকি বিরক্তিকর বিজ্ঞাপনগুলিকে ব্লক করে।

 জেনে রাখুন যে আপনার ডেটা সর্বদা ব্যক্তিগত

বাস্তব ইন্টারনেট গোপনীয়তা শুধুমাত্র একটি ক্লিক দূরে. বেস্ট ফ্রি নর্ড ভিপিএন NordVPN আপনার IP ঠিকানা সুরক্ষিত করে এবং নিশ্চিত করে যে আপনি কোন ওয়েবসাইটগুলি দেখেন বা আপনি কোন ফাইলগুলি ডাউনলোড করেন তা অন্য কেউ দেখতে না পারে৷

কোন সীমাবদ্ধতা ছাড়াই ইন্টারনেট উপভোগ করুন।

ব্যবসা বা পরিতোষ জন্য ভ্রমণ? পড়াশুনা বা বিদেশে কাজ? আপনার প্রিয় ওয়েবসাইট এবং বিনোদন সামগ্রীতে অ্যাক্সেস রাখুন এবং সেন্সরশিপ বা ব্যান্ডউইথ সীমার কথা ভুলে যান।যেকোনো ডিভাইসে নিরাপদ বোধ করুন।

আপনি একটি একক NordVPN অ্যাকাউন্ট - কম্পিউটার, স্মার্টফোন, রাউটার এবং আরও অনেক কিছু দিয়ে 6টি পর্যন্ত ডিভাইস সুরক্ষিত করতে পারেন। VPN কখনও সহজ এবং নমনীয় ছিল না: বাড়িতে, অফিসে এবং যেতে যেতে।

 NordVPN 24/7 সহায়তা পান বছরে।

আমাদের পুরষ্কারপ্রাপ্ত গ্রাহক পরিষেবা এজেন্টরা আপনাকে সারাদিন, প্রতিদিন সাহায্য করতে প্রস্তুত। তাদের সাথে সরাসরি যোগাযোগ করুন, অথবা আমাদের সহায়তা কেন্দ্রে আপনি যে উত্তরগুলি খুঁজছেন তা খুঁজুন৷

NordVPN বৈশিষ্ট্যঃ

সামরিক-গ্রেড এনক্রিপশন AES 256-বিট এনক্রিপশন ব্যবহার করে। OpenVPN এবং IKEv2/IPsec নিরাপত্তা প্রোটোকল।সাইবার সেক NordVPN এর জন্য অনন্য। দূষিত ওয়েবসাইট এবং অনুপ্রবেশকারী বিজ্ঞাপনগুলিতে অ্যাক্সেস ব্লক করে।

ডাবল ভিপিএন ডাবল এনক্রিপশন। যখন উচ্চ স্তরের নিরাপত্তা এবং গোপনীয়তার প্রয়োজন হয় ভিপিএন এর উপর পেঁয়াজ TOR ব্রাউজার ছাড়াই পেঁয়াজের নেটওয়ার্ক অ্যাক্সেস করুন। একটি বেস্ট ফ্রি নর্ড ভিপিএন VPN এর সুবিধার সাথে নেটওয়ার্কের বেনামী ক্ষমতা একত্রিত করুন।

ভিপিএন ফ্রি ডাউনলোড।

আপনার আইপি রক্ষা করে ।আপনার পরিচয় গোপন করুন। আপনার ব্যক্তিগত ডেটা সুরক্ষিত রাখতে আপনার IP ঠিকানা এবং অবস্থান পরিবর্তন করে।অটো-কিল সুইচ VPN ব্যর্থ-নিরাপদ সুইচ। যদি VPN সংযোগ ড্রপ হয়, কিল সুইচ আপনার ডিভাইসটিকে অনিরাপদ ডেটা পাঠানো থেকে ব্লক করবে। 

কঠোর নো-লগ নীতি আপনার ব্যক্তিগত ডেটার কোনোটিই ট্র্যাক, সংগ্রহ বা প্রকাশ করা হচ্ছে না।
সার্ভার এবং অবস্থান 59টি দেশে 5839+ সার্ভার। বাজারে সবচেয়ে বড় সার্ভার নেটওয়ার্ক।

স্ট্রিমিং/স্মার্টপ্লে স্ট্রিমিংয়ের জন্য সেরা ভিপিএন। স্মার্টপ্লে ডিফল্টরূপে প্রয়োগ করা হয়েছে এবং কোনও অতিরিক্ত পদক্ষেপ ছাড়াই নিরাপদে প্রিয় স্ট্রিমিং সাইটগুলিতে অ্যাক্সেস করার অনুমতি দেয়। আলোর গতিতে ধীর সংযোগ গতি এবং ব্যান্ডউইথ থ্রটলিং ভুলে যান।P2P এর জন্য সেরা ভিপিএন P2P কার্যক্রমের জন্য অপ্টিমাইজ করা শত শত সার্ভার থেকে বেছে নিন।

স্ট্রীমিং: Netflix US, Hulu, HBO, BBC iPlayer, Disney+, Amazon Prime, এবং আরও অনেক কিছু স্ট্রিম করুন

মোবাইল ভিপিএন VPN কি

বন্ধরা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা জানবো VPN কি? বা VPN মানে কি (What is VPN) সেই সম্পর্কে। আমাদের ইন্টারনেটের স্পিড যখন কমে যায় বা যখন ফ্রি ইন্টারনেট ব্যবহার করার সময় আসে তখন আমাদের ভিপিএন (VPN) কথা মনে আসে।

অধিঅংশ মানুষরা VPN কে মনে করে ফ্রী ইন্টারনেট ব্যবহারের মাধ্যম। কিন্ত এই কথাটা মোটোও সত্তি নয়। VPN এর পূর্ণরূপ হলো virtual private network, যার মানে সম্পর্ন ভাবে আলদা।যারা জানেন VPN মানে কি, তারা এটার ব্যবহার দিয়ে কিছু blocked website এ প্রবেশ করেন। আসলে ইন্টারনেটে এমন কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলো বিশ্বের বিভিন্ন দেশে বন্ধ রয়েছে। সেই ওয়েবসাইট গুলোতে প্রবেশ করার জন্য VPN ব্যবহার করা হয়।

তাছাড়া, বর্তমানে ইন্টারনেট ব্যবহারকারীদের সংখ্যা যে পরিমানে বৃদ্ধি পেয়েছে, ঠিক সেই ভাবে ইন্টারনেটের মাধ্যমে মানুষের পার্সোনাল ডাটা চুরি করার মতো সাংঘাতিক হ্যাকারদের সংখ্যা অনেক বৃদ্ধি পেয়েছে।

এক্ষেত্রে, নিজের সকল পার্সোনাল ডাটা গুলো সম্পর্ন ভাবে সুরক্ষিত রাখার জন্য ভিপিএন এর ব্যবহার করা হচ্ছে প্রচুর ভাবে। ভিপিএন ব্যবহার করার ফলে আপনি এমন স্থানের ইন্টারনেট ব্যবহার করছেন, সেই স্থান লুকিয়ে দেওয়া হয়। এর বিপরীতে ভিপিএন এর মাধ্যমে অন্য একটি জায়গা দেখানো হয়।

কিভাবে NORDVPN সাবস্ক্রিপশন (গ্লোবাল) রিডিম করবেন?

নতুন যোগদানকারী ব্যবহারকারীর জন্য

  •  অনুগ্রহ করে এই লিঙ্কটি ব্যবহার করুন: এখানে ক্লিক করুন
  •  নির্দেশ অনুসরণ করুন এবং খালাস সম্পূর্ণ করুন বিদ্যমান NordVPN ব্যবহারকারীর জন্য
  • আপনার NordVPN প্রোফাইলে লগ ইন করুন৷
  • "পরিবর্তন পরিকল্পনা" বিকল্পটি নির্বাচন করুন৷ এটি আপনাকে একটি অর্ডার পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করবে।
  • অর্ডার পৃষ্ঠায়, আপনার পছন্দের অর্থপ্রদানের পদ্ধতি নির্বাচন করুন৷ তারপর আপনি "কুপন পেয়েছেন?" বিকল্প
  • "কুপন পেয়েছেন?" এ ক্লিক করুন বিকল্প এবং একটি নতুন ক্ষেত্র উপস্থিত হওয়া উচিত।
  •  কুপন কোড ফিল্ডে অ্যাক্টিভেশন কোড টাইপ করুন এবং "প্রয়োগ করুন" এ ক্লিক করুন।

এখানে ক্লিক করুন!

সবচেয়ে ভালো vpn কোনটি ওয়েবসাইটwww.nordvpn.com

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!