সেরা ভিপিএন (VPN) 2022।কম্পিউটার ভিপিএন (VPN) Linux । ভিপিএন সফটওয়্যার কি?

বাংলাদেশী ভিপিএন এক্সপ্রেস ক্রমাগত সার্ভারগুলিকে দ্রুততম গতিতে সরবরাহ করতে অপ্টিমাইজ করে।ভিপিএন অবস্থান 94টি দেশে 160টি সার্ভার অবস্থানের একটি বিশাল নেটওয়ার্কের সাথে আপনার ডিভাইসটি সংযুক্ত করুন৷ ডেস্কটপ বিজ্ঞপ্তিগুলির সাথে VPN সংযোগ এবং সংযোগ বিচ্ছিন্ন হলে তাৎক্ষণিকভাবে খুঁজে বের করুন৷ 



ভিপিএন (VPN) সূচিপত্রঃ

ভিপিএন (VPN) ইনস্টল করুন,ব্রাউজার এক্সটেনশন সামঞ্জস্য Chrome, Firefox এবং Edge-এর জন্য আমাদের এক্সটেনশনগুলি আপনাকে আপনার ব্রাউজার থেকে আপনার VPN নিয়ন্ত্রণ করতে দেয়।উন্নত লিক সুরক্ষা শক্তিশালী লিকপ্রফিং ডিফল্টরূপে সক্ষম করা হয়েছে, আপনার গোপনীয়তা এবং নিরাপত্তা অক্ষুণ্ণ রাখা নিশ্চিত করে Linux এর গতির জন্য অপ্টিমাইজ করা হয়েছে ৷

ভিপিএন (VPN) সফটওয়্যার কি ?

গোপনীয়তা আপনার কাছে গুরুত্বপূর্ণ হলে, আপনি প্রতিবার ইন্টারনেটের সাথে সংযোগ করার সময় আপনার একটি VPN ব্যবহার করা উচিত। একটি VPN অ্যাপ আপনার ডিভাইসের ব্যাকগ্রাউন্ডে চলে তাই আপনি অন্যান্য অ্যাপ ব্যবহার করার সময়, stream content, and internet browse  করার সময় এটি বাধাগ্রস্ত হবে না। এবং আপনার গোপনীয়তা সর্বদা সুরক্ষিত জেনে আপনার মনে শান্তি থাকবে।


লিনাক্সের জন্য সেরা ভিপিএন Install VPN ভোক্তারা তাদের অনলাইন ক্রিয়াকলাপকে ব্যক্তিগত রাখতে এবং অন্যথায় সীমাবদ্ধ হতে পারে এমন সাইট এবং পরিষেবাগুলিতে অ্যাক্সেস নিশ্চিত করতে VPN ব্যবহার করে।

কোম্পানীগুলি দূর-দূরান্তের কর্মীদের সংযোগ করতে VPN ব্যবহার করে যেন তারা সকলেই একটি কেন্দ্রীয় অফিসে একই স্থানীয় নেটওয়ার্ক ব্যবহার করছে, কিন্তু ব্যক্তিগত VPN এর তুলনায় ব্যক্তিদের জন্য কম সুবিধা রয়েছে।

ওয়েবসাইটগুলি ভিপিএন (VPN) আনব্লক করুন ? best VPN for Linux 2022


আপনি যদি বিশ্বের এমন একটি অংশে থাকেন যেটি Google, Wikipedia, YouTube বা অন্যান্য সাইট এবং পরিষেবাগুলিতে অ্যাক্সেস সীমাবদ্ধ করে, তাহলে একটি VPN ব্যবহার করলে আপনি বিনামূল্যে ইন্টারনেটে অ্যাক্সেস পুনরুদ্ধার করতে পারবেন। আপনি স্কুল বা অফিস নেটওয়ার্কে ফায়ারওয়াল ভেঙ্গে একটি VPN ব্যবহার করতে পারেন।

কম্পিউটার ভিপিএন (VPN) লিনাক্সের কি কাজ করে?

একটি VPN, বা ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক, আপনার লিনাক্স কম্পিউটার এবং ইন্টারনেটের মধ্যে নিরাপত্তার একটি স্তর যোগ করে। আপনার অনলাইন অ্যাক্টিভিটি এনক্রিপ্ট করা এবং তৃতীয় পক্ষের বাধা থেকে আপনার ব্যক্তিগত তথ্য রক্ষা করার পাশাপাশি, ExpressVPN আপনাকে একটি ভিন্ন দেশে বলে মনে করে সেন্সরশিপ পরাজিত করতে সাহায্য করতে পারে।

আমার লিনাক্স পিসিতে কি ভিপিএন দরকার ?


আপনার লিনাক্স পিসিতে একটি ভিপিএন ব্যবহার করা নিশ্চিত করবে যে আপনি যা করেন তা সুরক্ষিত। আমাদের 160 VPN সার্ভার অবস্থানগুলির যেকোনো একটিতে সংযোগ করে, আপনি আপনার ডিভাইসের IP ঠিকানা অন্য একটি দিয়ে প্রতিস্থাপন করতে পারেন, অসুরক্ষিত Wi-Fi নেটওয়ার্কগুলিতে আপনার ডেটা সুরক্ষিত করতে পারেন এবং সেন্সর করা সাইট এবং পরিষেবাগুলি অ্যাক্সেস করতে পারেন৷

আমি কি একই সময়ে অন্যান্য ডিভাইসে ExpressVPN ব্যবহার করতে পারি?

ExpressVPN কম্পিউটার, মোবাইল ডিভাইস এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন ডিভাইসে উপলব্ধ। আপনি যতগুলি চান ততগুলি ডিভাইসে ExpressVPN ইনস্টল করতে পারেন এবং একই সাবস্ক্রিপশন ব্যবহার করে একসাথে পাঁচটি ডিভাইস পর্যন্ত ExpressVPN এর সাথে সংযুক্ত হতে পারে৷ অথবা আরও বেশি সংযোগ করতে আপনার Wi-Fi রাউটারে ExpressVPN ইনস্টল করুন৷

ExpressVPN লগ রাখে? 2022 Linux the best বাংলাদেশী ভিপিএন (VPN)


ExpressVPN হল প্রথম এবং সর্বাগ্রে একটি গোপনীয়তা সংস্থা এবং তাই কোনও কার্যকলাপ লগ এবং কোনও সংযোগ লগ সংরক্ষণ করে না৷ ExpressVPN কখনোই এমন কোনো ডেটা সঞ্চয় করে না যা কাউকে একটি নির্দিষ্ট নেটওয়ার্ক ক্রিয়া কলাপ বা আচরণকে একটি পৃথক ব্যবহারকারীর কাছে ফেরত দেওয়ার অনুমতি দেয়। লগের প্রতি গোপনীয়তা এবং নীতির প্রতি ExpressVPN-এর প্রতিশ্রুতি সম্পর্কে আরও পড়ুন।

ExpressVPN এর একটি বিনামূল্যে ট্রায়াল আছে কি?

প্রতিটি ExpressVPN অ্যাকাউন্ট ঝুঁকিমুক্ত অর্থ ফেরত গ্যারান্টি সহ আসে। আপনি 30 দিন পর্যন্ত ExpressVPN-এর সম্পূর্ণ-বৈশিষ্ট্যযুক্ত সংস্করণ উপভোগ করতে পারেন এবং আপনি সম্পূর্ণ অর্থ ফেরত পেতে পারেন।


আপনার লিনাক্স Dystros জন্য ভিপিএন ডাউনলোড করুন সহজে?

ExpressVPN এর 64-বিট এবং 32-বিট সংস্করণগুলির জন্য সমর্থন প্রদান করেঃ

উবুন্ট  Ubuntu

ডেবিয়ান Debian

ফেডোরা Fedora

রাস্পবেরি পাই ওএস (পূর্বে রাস্পবিয়ান) (শুধুমাত্র 32-বিট)

Raspberry Pi OS (formerly Raspbian) (32-bit only

লিনাক্স মিন্ট Linux Mint

খিলান Arch

ExpressVPN এছাড়াও কালি, উবুন্ট স্টুডিও এবং অন্যান্য ওএসের জন্য সেটআপ নির্দেশনা অফার করে।

Download App

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url