ইজি খবর https://www.easykhobor.com/2023/01/Rocket-account-open.html

রকেট একাউন্ট খোলার জন্য কি কি প্রয়োজন। DBBL Account


রকেট একাউন্ট খুলবেন কিভাবে - রকেট একাউন্ট খোলা সম্পূর্ণ ফ্রি এবং একটি সহজ প্রক্রিয়া। তাই বর্তমানে রকেট একাউন্ট খুলতে হলে আপনাকে গ্রামীণ রবি এয়ারটেল বাংলা লিংক টেলিটক গ্রাহকগণ রকেট একাউন্ট খুলতে পারবে খুব সহজেই।


সেজন্য আপনাকে রকেট একাউন্ট খোলার জন্য আপনার ছবি এনআইডি কার্ড ও একটিভ মোবাইল ফোন সঙ্গে নিয়ে রকেট এজেন্ট পয়েন্ট DBBL ফাস্ট ট্র্যাক রকেট অফিস অথবা ডিবিবিএল রকেট এজেন্ট পয়েন্টে গিয়ে রকেট একাউন্ট খুলতে পারবেন।

রকেট একাউন্ট খোলার উপায়?

আপনার নিজের রকেট একাউন্ট খুলবেন এখন থেকে নিজে নিজেই পারবেন।

আপনার মোবাইল থেকে স্টার থ্রি টু টু হ্যাস*322# ডায়াল করে।

রিপ্লাই ok চেপে এক লিখে ওকে করুন।

রিপ্লাই ok  চেপে আপনার পছন্দমত ৪ সংখ্যার গোপন পিন লিখে ওকে করুন।

তারপর প্রি-রেজিস্ট্রেশন সম্পূর্ণ হবে এবং আপনার অ্যাকাউন্ট নাম্বারটি চেক ডিজিট সহ এসএমএস এর মাধ্যমে জানতে পারবেন।

অর্থাৎ প্রাথমিক একাউন্ট খোলার পূর্ব শেষ এবং আপনি আপনার এক কপি পাসপোর্ট সাইজ ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সহ আপনার নিকট বর্তী রকেট এজেন্ট পয়েন্ট অথবা ডিবিবিএল ফাস্ট ট্র্যাক এবং টিভিবিবিএল ব্রাঞ্চ রকেট অফিস অথবা

ডিবিবিএল এজেন্ট ব্যাংকিং পয়েন্টে যেতে হবে এরপর আপনি একটি রকেট একাউন্ট ওপেনিং ফ্রম এ কেওয়াইসি পূরণ করুন। এরপর আপনার বৃদ্ধাঙ্গুলের সব ও স্বাক্ষর দিয়ে জমা দিন। এরপর আপনাকে ৩ থেকে ৫ কার্যদিবসের মধ্যে আপনার একাউন্টে রকেট অনুমোদন করে একটি এসএমএস পাঠাবে।

আপনার নিকটবর্তী রকেট এজেন্ট পয়েন্ট dbbpl first track, dbbl branch রকেট অফিস অথবা ডিবিপি এল এজেন্ট ব্যাংকিং পয়েন্টে রকেট একাউন্ট খুলতে পারবেন।

রকেট একাউন্ট খুলতে কি কি প্রয়োজন?

আপনি বর্তমানে নিজে নিজে রকেট একাউন্ট খুলতে পারবেন, তবে রকেট একাউন্ট খুলতে আপনার গ্রামীণফোন সিম রবি এয়ারটেল বাংলালিংক অথবা টেলিটক সিম সহ মোবাইল ফোনটি সাথে সংযোগসহ সিম নিয়ে আসতে হবে।

মনে রাখবেন রকেট একাউন্ট খোলার জন্য একটি পরিচয় পত্রের বিপরীতে রকেটে একটিমাত্র রকেট একাউন্ট খোলা যায়। আপনার নিকটবর্তী রকেট এজেন্ট পয়েন্ট dbpl fastrack branch রকেট অফিস অথবা ডিবিবিএল এজেন্ট ব্যাংকিং পয়েন্টে গিয়ে রকেট একাউন্ট খুলতে পারবেন।

রকেট অ্যাপ থেকে সেন্ড মানি সম্পূর্ণ ফ্রি

রকেটে একাউন্ট টাকা পাঠাতে রকেট থেকে রকেটে সেন্ড মানি একদম ফ্রি। রকেট একাউন্ট ইউএসএসডি কোড *৩২২# মেনুতে সেন্ড মানি চার্জ এখন মাত্র ১.১০ টাকা মাত্র। রকেটে একাউন্ট সেট মানি চার্জ এখন, সবচেয়ে কম হাজারে।

রকেট একাউন্ট খোলার জন্য কি কি প্রয়োজন

  1. আপনার এক কপি পাসপোর্ট সাইজ ছবি।
  2. আপনার জাতীয় পরিচয় পত্রের ফটোকপি।

আপনাকে প্রাথমিকভাবে রকেট একাউন্ট খোলা এর মাধ্যমে ক্যাশিয়ান সেবাটি ব্যবহার করতে পারবেন। তাই রকেট একাউন্ট খোলার পর একটি এসএমএস পাওয়ার পর আপনি ক্যাশ আউট আউট সেন্ড মানি পেমেন্ট সহ রকেটের অন্যান্য সেবা সমূহ উপভোগ করতে পারবেন।

আপনার রকেট একাউন্টটি সম্পূর্ণভাবে চালু হওয়ার পর *৩২২# ডায়াল করে বছরে ৩৬৫ দিন রকেটের এই সেবা গ্রহণ করতে পারবেন। তবে আপনার পিন নাম্বারটি সব সময় গোপন রাখার চেষ্টা করবেন।আপনার গোপন পিন নাম্বারটি কেউ জেনে ফেললে তা আপনার অনেক ক্ষতির সম্মুখীন হতে পারে।

সর্বশেষ কথাঃ রকেট একাউন্ট খোলা

মোবাইল ব্যাংকিং সেবার মধ্যে রকেট একাউন্ট খোলা ও হলো অন্যতম যা গ্রামীণফোন, রবি, airtel, banglalink এবং টেলিটক সংযোগসহ একটি মোবাইল ফোন দিয়ে রকেট একাউন্ট খোলা যায়। তাই আজকে আপনাদের রকেট একাউন্ট কিভাবে খুলবেন সে সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি। আশা করি আপনাদের ভাল লেগেছে আইপিএলটির মাধ্যমে আপনার কাছে রকেট একাউন্ট খোলার জন্য কি কি প্রয়োজন সেগুলো বিস্তারিত তুলে ধরেছি।

আরো পোস্ট দেখুন

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?