বাইজু'স কি? Byju's the learning app

বন্ধুরা আমরা জানি যে Byju's the learning app বর্তমান সময়ে অনলাইনে পড়াশোনা দিন দিন বেড়ে চলেছে তাই একাডেমিক কোর্স হোক বা জব কোর্স ছোট থেকে বড় সকল ধরনের কোচিং প্রায় সব ধরনের কোর্স করা হয়ে থাকে Byju's the learning app এ ধরনের অনেক ইনস্টিটিউট রয়েছে।

অনলাইনে পাশাপাশি অফলাইনে পড়াশোনা এগিয়ে এর পাশে তৈরি করা হচ্ছে অনেক অনলাইন শিক্ষা প্লাটফর্ম Byju's the learning app। এদের মধ্যে বাইজু'স যার নাম হয়তো অনেকে জানেন কিন্তু বাইজু'স কি? জানেন আপনি যদি জানেন তবে ভালো জিনিস যদি না হয় তবে আপনি সঠিক জায়গায় গেছেন আজকে আমরা বাইজুস এ বিষয়ে নিয়ে আলোচনা করতে যাচ্ছে।

আরো পড়ুনঃ কিভাবে মোবাইল অ্যাপস তৈরি করবেন

বাইজু'স কি?

বাইজু'স হল এটি ভারতীয় শিক্ষাগত প্রযুক্তি এবং অনলাইন রিটার্নিং সংস্থা যার দ্বারা পায়জু ক্লাস নামে একটি অনলাইন টিউটোরিয়াল প্ল্যাটফর্ম তৈরি করা হয়েছে।

বাইজু'স Byju's the learning app আপনি অনলাইনে বিশ্বমানের শিক্ষক হিসেবে অনেক ধরনের কোর্স এবং অনেক ধরনের একাডেমি পরীক্ষা এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি গ্রহণ করতে পারেন।

আরো পড়ুনঃ   ঘরে মোবাইল নেটওয়ার্ক সমস্যার সমাধান

আপনি Byju's the learning app এর মাধ্যমে থেকে আপনার কম্পিউটার বা মোবাইলের মাধ্যমে ভিডিও টিউটোরিয়াল এর মাধ্যমে ঘরে বসেই পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। বাইজু'স Byju's the learning app এর কাজ মোবাইল এবং কম্পিউটার উভয় প্লাটফর্মের জন্য উপলব্ধ আছে।

বাইজু লার্নিং অ্যাপ কি?

Byju's the learning app হলো মোবাইল কম্পিউটার প্ল্যাটফর্ম এর জন্য ডিজাইন করা একটি শিক্ষা অ্যাপ্লিকেশন যা ২০১৫ সালে চালু করা হয়। বাইজু'স একটি এডুকেশন টিউটোরিয়াল রবীন্দ্রনাথ দ্বারা প্রতিষ্ঠিত। Think and learning private Limited দ্বারা তৈরি করা হয়েছে এই লার্নিং এপস টি।

এই অ্যাপসটি বর্তমানে গুগল প্লে স্টোরে ৫০ মিলিয়নের বেশি ডাউনলোড করা হয়েছে এটি রেটিং ৪.৩। তাই এই অ্যাপস Byju's the learning app এর মাধ্যমে আপনি বাইজু'স ক্লাসে যোগ দিতে অনলাইনে পড়াশোনা করতে পারেন।

বাইজু'স কত সালে প্রতিষ্ঠিত হয়?

বাইজু'স Byju's the learning app 2015

বাইজুস পড়াশোনা শুরু কোন ক্লাস থেকে?

বাইজু'স পড়াশোনা হয় ক্লাস ওয়ান ১ থেকে ১২ পর্যন্ত ভারতের পড়াশোনার পাশাপাশি বাইজু'স এ CAT, IAS, SSC, UPSC, JEE, NEET, etc এর মতো অনেক সরকারি প্রতিষ্ঠান মূলক পরীক্ষা অর্জন বা অধ্যায়ন করা হয়। বিভিন্ন রাজ্যে সকল বোর্ডের পরীক্ষাও এখানে প্রস্তুত করা হয়।

কিভাবে বাইজু'স অনলাইনে ক্লাস করবেন?

আমরা যদি মোবাইল বা কম্পিউটার থাকে তার মাধ্যমে বাইজু'স ক্লাসের অনলাইনে দিতে চান তবে আপনি আপনার স্মার্ট ফোনে বাইজু'স অ্যাপ ইন্সটল করুন। যদি আপনি কম্পিউটারের মাধ্যমে জয়েন করতে চান তবে Byjus.com বাইজু'স ডটকমে যান। এরপর আপনি আপনার নাম নিবন্ধন করতে পারেন এবং বিনামূল্যে ডেমো class এর বুক class করতে পারেন এবং আপনি আপনার সিদ্ধান্ত অনুযায়ী পেইড ক্লাসে ও যোগ দিতে পারেন।

More read>>> 

সর্বশেষ কথাঃByju's the learning app.

আপনি যদি বাড়িতে বসে পড়াশোনা করতে চান তবে এই অ্যাপটি Byju's the learning app সম্ভবত ব্যবহার করতে পারেন। বাইজু'স অ্যাপস দিয়ে আপনি ঘরে বসে বিভিন্ন ধরনের শিক্ষা অর্জন করতে পারেন। Byju's the learning app আশা করি আপনারা বাইজুস অ্যাপ কি? এর সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আরো তথ্য দেয়ার চেষ্টা করব পরবর্তী সময়ে।

আরো পোস্ট দেখুন

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url