ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার উপায়-Easykhobor

ফেসবুকে যে কোন জনপ্রিয় পরিমাপের একক লাইক সেজন্য জনপ্রিয়তার লাইক ততটা বেশি অনেকে নিজের পোস্ট বা ফটোতে লাইক বাড়াতে চান আজকে ফেসবুক লাইক পাওয়ার উপায় নিয়ে আলোচনা করব।

ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার উপায়

সূচিপত্রঃ ফেসবুক লাইক

সবার মনের রাখতে হবে লাইক পাওয়ার জন্য উল্টাপাল্টা কিছু করা উচিত নয় এতে করে আপনি অনেক বড় ধরনের বিপদের সম্মুখীন হতে পারেন তাই এ ব্যাপারে সব সময় সর্বদা সতর্ক থাকার চেষ্টা করবেন। ফেসবুকে বেশি লাইক পাওয়ার আশা করে খারাপ কিছু করবেন না নয়তো এটা আরো আপনার নেশা পরিণত হতে পারে।

আরো জানতেঃ নগদ একাউন্টের পিন পরিবর্তন করার উপায়

আরো জানতেঃ উপায় মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলার নিয়ম।

ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার উপায়|ফেসবুকে বেশি লাইক পাওয়ার উপায়

আপনার ফেসবুক পোস্টে বেশি লাইক পেতে হলে কিছু জিনিস জানতে হবে আপনাকে সবচেয়ে বেশি জানতে হবে কোন কারনে পোস্ট বেশি লাইক করে কোন সময় পোস্ট করতে হয় কতটুকু লিখতে হয় ইত্যাদি চলুন একে করে জেনে নেয়া যাক।

রাজনৈতিক বা সাম্প্রতিক বিষয়ে লিখুন।

বর্তমানে রাজনৈতিক বা সাম্প্রদায়িিক বা সাম্প্রতিক বিষয়ের নিয়ে ফেসবুকে আলোচনা বা সমালোচালনা করেন তাহলে বেশি লাইক পাওয়ার সুযোগ বাড়ে তাই এক্ষেত্রে কিছু বিষয় অবশ্য আপনাকে সতর্ক থাকতে হবে উস্কানিমূলক কিছু লেখা যাবে না কারণ এমন কিছু লিখবেন না যেটা আপনার বিপদের সম্মুখীন ফেলতে পারে।

ফেসবুকে লাইক পেতে ছবি পোস্ট করুন।

আপনার ফেসবুকে পোস্ট এর সাথে সাথে সাম্প্রতিক ছবি পোস্ট করুন এতে গবেষণা বলছে ফেসবুকে ছবি পোস্ট করলে ৫৫% বেশি লাইক পাওয়া যায় তাই আপনার পোস্ট ছবি যুক্ত করার চেষ্টা করুন তাছাড়া ফেসবুকে এটির মধ্যে জানিয়েছে তারা নিউজফিডে ছবি ও ভিডিও কে প্রাধান্য দেয় তবে মনে রাখবেন ফেসবুকে অ্যালগরিদম সবসময় পরিবর্তনশীল।

বেশি লাইক পাওয়ার জন্য নিয়মিত পোস্ট করুন।

ফেসবুক ইউটিউবে জনপ্রিয় হতে হলে আপনাকে রেগুলার বা নিয়মিত হতে হবে আপনি যদি নিয়মিত পোস্ট করার চেষ্টা করেন এতে ফেসবুকে বা youtube এ বেশি লাইক পাওয়ার সম্ভাবনা বাড়বে এটি ফেসবুকে বেশি লাইক পাওয়ার ভালো একটি উপায়।

প্রতি সপ্তাহে তিন থেকে চারটা পোস্ট করা চেষ্টা করবেন এতে ইউজার এন্ড এঞ্জেন্ট এন্ড গেজমেন্ট বাড়বে এবং আপনার পোস্ট আরো বেশি ভাইরাল হওয়ার সুযোগ তৈরি হবে।

নেতিবাচক বা ইতিবাচক পোস্ট লাইক।

facebook বা youtube এ ভালো পোস্ট যেমন লাইক বেশি পড়ে তেমনি খারাপ বা নেটটি পাচ্ছ কষ্টের লাইক বেশি করে তবে অবশ্যই নেতিবাচক পোস্ট এ চলুন এটা আপনি আইনে ঝামেলা বা ব্যক্তিগত ঝামেলা থেকে অনেক দূরে থাকতে পারবেন।

ফেসবুকে লাইক পেতে পোস্টে কমেন্ট রিপ্লাই দেন।

ফেসবুকে পোস্টগুলোকে বেশি লাইক পাওয়ার মূল কৌশল হচ্ছে কমেন্টের রিপ্লাই দেওয়া আপনি ব্যক্তিগতভাবে উপলব্ধি করেছেন নিয়মিত বিরতিতে কমেন্ট রিপ্লাই দিলে লাইক ২০ থেকে ৫০ পার্সেন্ট লাইক বাড়ে।

আপনি যদি তিন থেকে চার ঘন্টা পর পর কমেন্টে রিপ্লাই দেন,একসাথে সব ছবিগুলো কমেন্ট রিপ্লাই দেন না কারণ আপনার পোস্টে দশটি কমেন্ট পড়েছে আপনি সকাল দশটায় দুইটা রিপ্লাই দেন । আবার দেখা যায় দুপুর দুইটা রিপ্লাই দেন আবার সন্ধ্যায় কয়েকটা এভাবে রিপ্লাই দিলে লাইক এর সাথে সাথে কমেন্ট বাড়ে এখানে মূলত ফেসবুকের একটা কাজ করে তাই নতুন করে অনেকে লাইক দেয়।

ফেসবুকের ট্রেনিং টপিক্সের ওপর লিখুন।

আপনি যে বিষয়ে ট্রেনিং সে বিষয়ে লিখুন কারণ ওইসব সময় মানুষ ওই বিষয়ে সম্পর্কে জানতে বেশি চাই আপনি যে বিষয়টি ট্রেনিং থাকতে থাকতে ওই বিষয়টি লেখার চেষ্টা করুন তাহলে বেশি লাইক পাওয়ার জন্য খুব সহজ হয়ে যাবে।

ফেসবুকে বেশি লাইক পেতে সঠিক সময় পোস্ট করুন।

ফেসবুকে পোস্টে বেশি লাইক বা অনেকগুলো কৌশলের মধ্যে এটি একটি সাধারণত বিকেলের দিকে আবার সন্ধ্যার দিকে পোস্ট করলে লাইক সুযোগ বেশি থাকে এটি আপনাকে ফেসবুকে ফেমাস হতে সাহায্য করবে।

গবেষণায় দেখা গেছে মানুষ ছুটির দিনে আগের রাতে সামাজিক মাধ্যমে বেশি একটি থাকে তাই বৃহস্পতিবার সন্ধ্যায় পোস্ট করতে তাতে লাইক বেশি পড়ে। আর কিছু ছুটির দিন সন্ধ্যায় কিমানুষ ফেসবুকে হাজির হয় সারাদিন কি করছে তা জানানোর জন্য তাই সে সময় পোস্ট করলে ফেসবুকে ফেমাস হওয়ার খুব সহজ হয়।

সর্বশেষ কথাঃ ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার উপায়

ফেসবুকের লাইপার সবচেয়ে বেশি উপায় হল সঠিক সময় পোস্ট করা এবং কমেন্টের উত্তর দাও আপনি যদি এই টিপসগুলো মেনে চলতে পারেন তাহলে ফেসবুকে খুব সহজে বেশি লাইক পাবেন ফেসবুকের লাইক কম সমস্যার সমাধান করবেন আর খুব সহজে ফেসবুকে ফেমাস হতে সাহায্য করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!