নগদ একাউন্টের পিন পরিবর্তন করার উপায়

বর্তমানে নগদ বর্তমানে নগদ একাউন্ট এর মোবাইল ব্যাংকিং সেবা প্রতিটি ব্যক্তির হাতের মুড হয়ে চলে এসেছে। নগদ একাউন্ট দেখার নিয়ম হল*১৬৭# ডায়াল করে আপনার নগদ একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন। একাউন্ট দেখার জন্য আপনার একটি পিন প্রয়োজন।

সূচিপত্রঃ Nagad 

আরো পড়ুনঃ লোগো তৈরী করার সফটওয়্যার।

আপনি যদি সে পিন ভুলে যান বা নগদের পিন পরিবর্তন করতে চান তাহলে আপনাকে কিছু তথ্য জানতে হবে। নগদ তার কাস্টমারের সকল সেবা এবং তথ্য ও তাদের কাস্টমার সার্ভিস থেকে দূরে থাকে। নগদে কাস্টমার সার্ভিস নাম্বার ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭।

আরো পড়ুনঃ  নগদ কি

নগদ একাউন্টের পিন ভুলে গেলে কি করবেন।

বর্তমানে নগদ ব্যবহার করেন অনেকে সেজন্য নগদের পিন বা পাসওয়ার্ড পরিবর্তন করার জন্য আপনার মোবাইল নাম্বার থেকে *১৬৭*৮# ডায়াল করে এক নম্বর অপশন ফরগেট পিন সিলেক্ট করুন। এরপর আপনার ভোটার আইডি কার্ডের নাম্বার লিখেছেন সেন্ড করুন।

অথবা নগদ হেলপ্লাইন নাম্বার ১৬১৬৭ নাম্বারে কল করে যেকোনো বা যে নাম্বারে নগদ একাউন্ট আছে। সেই নাম্বারে কাস্টমারের সাপোর্ট অফিসারের সাথে কথা বলুন। তিনি আপনার নাম এবং ভোটার আইডি কার্ড নাম্বার জানতে চাইবেন। এরপর আপনার মোবাইল একবার ব্যবহারযোগ্য পিন পাঠাবেন।

আরো জানতেঃ ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার উপায়

এরপর *১৬৭*৮# ডায়াল করে দুই নাম্বার অপশনে চেঞ্জ পেন সিলেট করে পাঠানো পিন দিয়ে সেন্ড করুন আপনি। এবার আপনি নিজের পিন দিয়ে নগদ একাউন্ট পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারবেন।

নগদ একাউন্টের পিন কিভাবে পরিবর্তন করব।

নগদ একাউন্টের *১৬৭*৮# ডায়াল করে দুই ২নাম্বার অপশনে চেঞ্জ পেন একই সিলেক্ট করুন। এই অপশনে ক্লিক করে আপনার পুরাতন পিন দিয়ে সেন্ড করুন। এবার নতুন পিন দিয়ে কনফার্ম করলে পিন পরিবর্তন হয়ে যাবে।

আরো পড়ুনঃ  নগদ একাউন্ট দেখার নিয়ম

নগদ এ কাস্টমার কেয়ার নাম্বার।

নগদ একাউন্ট মোবাইল ব্যাংকিং সম্পর্কিত যেকোন তথ্য ও সেবার জন্য ইমেইল কিংবা কাস্টমার কেয়ার নাম্বারে সরাসরি ফোন করে যোগাযোগ করতে পারেন।

হেল্পলাইন নাম্বার: ১৭১৬৭ অথবা ০৯৬০৯৬১৬৭।

নগদ ইমেইল এড্রেস: info@nagad.com.bd

নগদ ওয়েবসাইট অ্যাড্রেস: Nagar.com.bd

সর্বশেষ কথাঃ নগদ একাউন্টের পিন পরিবর্তন করার উপায়

নগদ একাউন্ট মোবাইল ব্যাংকিংয়ে ডিজিটাল যুগে বর্তমানে নগদ একটি জনপ্রিয় মাধ্যম। আজকে আপনাদের নগদ এর পিন ভুলে গেলে কি করবেন নগদ এর পিন পরিবর্তন করার নিয়ম এবং নগদ এর কাস্টমার কেয়ার সম্পর্কে বিস্তারিত আপনাদের সামনে তুলে ধরছে। নব সম্পর্কে কোন তথ্য জানা থাকলে আমাদেরকে জানান। নগদ একাউন্ট দেখার নিয়ম নিয়ে বিশেষ কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরেছি। আশা করি আপনার উপকৃত হবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!