আর্টিকেল রাইটিং কোর্স জব (বিকাশ, নগদ, রকেট পেমেন্ট)

বাংলা আর্টিকেল রাইটিং কোর্স জব করে আপনিও ভবিষ্যতে একজন ফ্রিল্যান্সার হতে পারবেন। বর্তমানে যারা এখনো ফ্রিল্যান্সিং করার স্বপ্ন তাদের জন্য আজকের এই আর্টিকেলটি, এই আর্টিকেল রাইটিং কোর্স করে আপনি সর্বোচ্চ আয় করতে পারবেন এখান থেকে মাসিক ৫ হাজার টাকা থেকে শুরু করে ১২ হাজার টাকা এর অধিক ইনকাম করতে পারবেন।

আপনি যদি সঠিক নিয়মে বাংলা আর্টিকেল করে থাকেন তবে আপনার জন্য এই কোর্স। এর জন্য আপনাকে সফলভাবে প্রশিক্ষণ গ্রহণ করে বাংলা আর্টিকেল রাইটিং কোর্স সম্পূর্ণ করতে হবে। আপনাকে ফ্রিল্যান্সিং বাংলা পোস্ট রাইটিং হিসেবে কাজ করার সুযোগ করে দেওয়া হবে এর মাধ্যমে।

সূচিপত্রঃ আর্টিকেল রাইটিং কোর্স জব 

  • বাংলা আর্টিকেল লিখে (নগদ, বিকাশ, রকেট) পেমেন্ট
  • বাংলা আর্টিকেল লিখে কিভাবে আয় করবেন?
  • বাংলা আর্টিকেল লিখে কিভাবে আয় করতে পারবেন?
  • বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে আয় ?
  • বাংলা আর্টিকেল কোর্স ফি কিভাবে প্রদান করবেন?
  • রাইটার হিসেবে কাজের ফ্রি?
  • সাধারণ রাইটার
  • ভালো রাইটার বা দক্ষ রাইটার
  • বাংলা আর্টিকেল লিখে মাসিক কোর্স ফি প্রদান?

আপনি যদি ভালো রাইটার হয়ে থাকেন তবে আপনি আমাদের সাথে কাজ করে আয় করতে পারবেন। বাংলা আর্টিকেল রাইটিং কোর্স লিখে ইনকাম করার জন্য আপনাকে মিনিমাম ১০ দিনে একটি কোর্স শেষ করতে হবে। সেখানে আপনি কিছু বাংলা আর্টিকেল রাইটিং লেখার জন্য কিছু ভিডিও আপনাকে দেয়া হবে। সেখান থেকে আপনি কোর্সকে সম্পূর্ণ করে আমাদের সাথে যোগাযোগ করে কাজ করতে পারবেন।

বাংলা আর্টিকেল লিখে কিভাবে আয় করবেন।

উনারা যারা বাংলা আর্টিকেল লিখে আয় করে নগদ বা বিকাশের পেমেন্ট নিতে চান। তবে তাদের রিভিউ এর মাধ্যমে করতে পারবেন সেই সাথে আপনি ভাল একটা টিমের সাথে কাজ করতে পারবেন এবং আমাদের সহযোগিতায় তবে চলুন জেনে নেয়া যায় কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন।

বাংলা আর্টিকেল লিখে কিভাবে আয় করতে পারবেন

বাংলা আর্টিকেল লিখা ও আর্টিকেল সাইটে জন্ম দেয়ার পদ্ধতি সম্পর্কে আপনাদের একটি ওয়েবসাইটের মাধ্যমে প্রশিক্ষণ দেয়া হবে যেখানে আপনি ইন্টারনেটের মাধ্যমে দেশে যেকোনো প্রান্ত থেকে আপনি স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে আর্টিকেল করতে সম্পূর্ণ করতে পারবেন।

বাংলা আর্টিকেল লিখে যারা এখনো আইন করছেন তাদের জন্য এই পোস্টটি জন সিওর এবং ভালো। রেকর্ডটির ৭ দিন থেকে ১০ দিন এর মধ্যে শেষ করানো হবে যেখানে আপনি শেখানো হবে কিভাবে বাংলা পোস্ট লেখার নিয়ম-কানুন,

ইংরেজি পোস্ট লেখার নিয়ম কানুন ও কিভাবে পোস্ট জমা দিতে হবে তার ওয়েবসাইট। আপনি প্রতিদিন ইচ্ছে মতো সময়ে করে কয়েক ঘন্টা সময় নিয়ে সাত দিনের মধ্যে এই প্রশিক্ষণ টি শেষ করতে পারবেন। আপনি চাইলে তিন থেকে পাঁচদিনেও এই আর্টিকেল রাইটিং কোর্স জবটি শেষ করতে পারবেন।

বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে আয়।

আপনি যদি প্রতি মাসে প্রফেশনালি কাজ করে থাকেন তবে আপনি একজন দক্ষতা ফ্রিল্যান্সিং হতে পারবেন। আপনি যদি একজন সাধারণ রাইটার হয়ে থাকেন তবে আপনাকে ২ হাজার থেকে ৫ হাজার এর মধ্যে প্রদান করা হবে। 

আর আপনি যদি একজন ভালো প্রফেশনাল বাংলা আর্টিকেল রাইটিং শিখিয়ে দক্ষ হন তবে আপনি প্রতি মাসে ৭ হাজার থেকে ১২ হাজার টাকা আয় করতে পারবেন। আপনাকে সম্মানী বাবদ আমাদের সাথে যোগাযোগ করেও বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। এটা বিভিন্ন মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ নগর একাউন্টের মাধ্যমে সম্মানিত করেন।

বাংলা আর্টিকেল কোর্স ফি কিভাবে প্রদান করবেন।

এটি বাংলা আর্টিকেল লিখে আয় করার পর আপনাকে বিকাশ, নগদ বা রকেট মোবাইল ব্যাংকিং একাউন্ট এর মাধ্যমে কোর্স ফি জমা দিতে পারবেন আমাদেরকে। যদি আমাদের সাথে যোগাযোগ করে বাংলা আর্টিকেল কোশ্চেন করে থাকেন। তাহলে আর্টিকেল রাইটিং কোর্স ফি নেওয়ার ব্যাপারে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

রাইটার হিসেবে কাজের ফ্রি

আপনি যদি একজন সাধারণ রাইটার হয়ে থাকেন তবে আপনাকে ২০০০ থেকে ৫ হাজার টাকার মধ্যে পেমেন্ট দেয়া হবে একে বলে সাধারণ রাইটার। আর আপনি যদি ৭০০০ থেকে ১২ হাজার টাকা এর মধ্যে একজন রাইটার হয়ে থাকেন তবে আপনি একজন দক্ষ রাইটার হিসেবে পরিচিত হবেন। সেজন্য জেনারেল রাইটার টিমে থেকে আপনি একজন রাইটার হিসেবে প্রকাশ করতে পারেন।

সাধারণ রাইটারঃ

  • ২০০০ থেকে শুরু করে ৫ হাজার টাকা মাসিক বেতন।
  • প্রতি সাত ৭ দিন বাধ্যতামূলক দশটি ১০-১৪টি পোস্ট জমা দিতে হবে।
  • বাংলার পোস্ট রাইটিং এর শব্দ হতে হবে ৬০০ থেকে ১ হাজার এর মধ্যে লিখতে হবে।
  • আপনাকে মাসিক ৬০টি এর অধিক পোস্ট জামাত দিতে হবে এরপরে বেতন প্রদান করা হবে।

ভালো রাইটার বা দক্ষ রাইটারঃ

একজন দক্ষ রাইটার হিসেবে কাজ করতে হলে আপনাকে যেসব শর্ত পূরণ করতে হবে।

  • দক্ষ রাইটার হিসেবে আপনাকে মাসিক বেতন দেয়া হবে ৭০০০ থেকে ১২০০০ হাজার টাকার মধ্যে।
  • প্রতিটি পোস্টের জন্য নূন্যতম ১৫০ টাকা থেকে ৪০০ টাকা বেতন প্রদান করা হবে। (ইংরেজি ও বাংলা)
  • ৩০টি পোস্ট জমা দেওয়া সম্পূর্ণ হলে সেটাকে এক মাস ধরা হয়ে থাকবে।
  • প্রতিদিন আপনাকে একটি করে হলে পোস্ট জমা দিতে হবে।

আপনি যদি বাংলা আর্টিকেল বাংলা আর্টিকেল পোস্ট ন্যূনতম ২০০০ থেকে ৩০০০ হাজার শব্দে লিখতে হবে।(আপনাকে ভয়েস টাইপিং এর মাধ্যমে করলেও সমস্যা নেই) আপনাকে নিজের স্বাধীনভাবে কাজ করা প্রয়োজন অনুযায়ী বেতন প্রদান করা হয়।

বাংলা আর্টিকেল লিখে মাসিক কোর্স ফি প্রদান?

যদি আপনি বাংলা আর্টিকেল লিখে মাসে সম্মানি কোর্স ফি প্রদান প্রদান করতে পারেন তবে আপনার জন্য একটি ভালো সুযোগ। আপনি পড়াশোনা পাশাপাশি একজন দক্ষ রায় হিসেবে প্রকাশ করতে পারেন। আপনি রাইটিং করেও কোর্স ফি প্রদান বা জমা দিতে পারবেন।

আপনার কাজের নিয়ম অনুসারে আপনাকে কোর্স ফি প্রদান করতে হবে। সেজন্য বাধ্যতামূলক করা হয়েছে। এতে করে কাজের প্রতি আপনার একটি দায়বদ্ধতা ও একাগ্রতা বাড়বে যাতে আপনি নিশ্চিতভাবে অন্তত মাসে ৩০টি করেও পোস্ট লিখতে পারেন এবং কাজ করতে পারেন।

বিদ্রঃ ইজি কর্তৃপক্ষ থেকে যেকোনো সময় পরিমার্জিত বা সংশোধিত হতে পারে আর্টিকেল রাইটিং কোর্স জব এর নিয়ম-কানুন।

আরো পোস্ট দেখুন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!