Best cryptocurrency invest in 2022. Best Crypto Exchanges and Platforms. সেরা ক্রিপ্টো এক্সচেঞ্জ এবং প্ল্যাটফর্ম ।


Cryptocurrency  প্ল্যাটফর্ম ঃ

Best cryptocurrency to invest in 2022. বিনিয়োগের জন্য সেরা ক্রিপ্টোকারেন্সি 2022

cryptocurrency account একটি নতুন এবং ক্রমবর্ধমান শিল্প, এবং গ্রাহক পরিষেবা হিসেবে ঐতিহ্যগত ব্রোকারেজগুলিতে মত নয় তাই পাওয়া যায় তার থেকে পিছিয়ে রয়েছে এই সেবা। Cryptocurrency এক্সচেঞ্জে প্রশ্ন বা account সংক্রান্ত সমস্যাগুলির বিষয়ে একজন ব্যক্তির সাথে কথা বলতে চান? কোন Pure Cryptocurrency এক্সচেঞ্জ আমরা নিয়ে পর্যালোচনা করা সেই পরিসেবাটি প্রদান করি।

Cryptocurrency এক্সচেঞ্জের মাধ্যমে আপনার ক্রিপ্টোকে চুরি থেকে রক্ষা করার জন্য আপনার আরও দায়িত্ব রয়েছে, বিশেষ করে যদি আপনি নিজের ডিজিটাল ওয়ালেট ব্যবহার করেন। যদিও এক্সচেঞ্জগুলি আপনাকে সাইটব্যাপী হ্যাকের কারণে ক্ষতির হাত থেকে রক্ষা করে, আপনি আপনার account ব্যক্তিগত আক্রমণ থেকে সুরক্ষিত থাকবেন না — উদাহরণস্বরূপ, একটি ফিশিং ইমেল আক্রমণ যাতে আপনি অনিচ্ছাকৃতভাবে আপনার পাসওয়ার্ডগুলি সাইবার অপরাধীদের কাছে প্রকাশ করেন

Cash and payment apps


সেরা ১০টি Cryptocurrency এক্সচেঞ্জ Exchange এবং প্ল্যাটফর্ম বেশ কিছু Cash পিয়ার-টু-পিয়ার পেমেন্ট অ্যাপ ব্যবহারকারীদের Bitcoin ক্রয় এবং বিক্রি করার অনুমতি দেয়। ভারসাম্যের ভিত্তিতে, এই অ্যাপগুলি উপরের এক্সচেঞ্জ Exchange এবং ব্রোকারগুলির তুলনায় তারা যা অফার করে তাতে সীমিত নয়।

1.Cash app ক্যাশঅ্যাপ

ক্যাশঅ্যাপ Cash app, স্কোয়ার দ্বারা পরিচালিত একটি পিয়ার-টু-পিয়ার মানি ট্রান্সফার সিস্টেম, ব্যবহারকারীদের Bitcoin ক্রয় এবং বিক্রি করতে দেয়। এখানে উল্লিখিত অন্যান্য নগদ অ্যাপের বিপরীতে, Cash অ্যাপ ব্যবহারকারীদের তাদের Bitcoin তাদের নিজস্ব ক্রিপ্টোকারেন্সি Cryptocurrency  ওয়ালেটে স্থানান্তর করতে দেয়। ক্যাশ অ্যাপ মূল্যের অস্থিরতা এবং বাজারের ব্যবসার পরিমাণের উপর নির্ভর করে একটি ফি চার্জ করে, যা এটি কেনার সময় প্রকাশ করে।

ক্যাশ অ্যাপ Bitcoin উত্তোলনকে দিনে 2,000 ডলার বা যেকোনো সাত দিনের সময়ের মধ্যে $5,000 পর্যন্ত Limited করে।

2.PayPal পেপ্যাল

পেপ্যাল ​​ব্যবহারকারীদের Bitcoin ক্রয় এবং বিক্রি করতে দেয়, তবে পেপ্যালের PayPal সাইটে সংরক্ষণ করা আবশ্যক: ব্যবহারকারীরা তাদের নিজস্ব ডিজিটাল ওয়ালেটে ক্রিপ্টো স্থানান্তর করতে পারে না। ফিগুলির মধ্যে রয়েছে আনুমানিক 0.5% Trading ফি (এটি বাজারের অবস্থার উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে) এবং ক্রিপ্টো কেনার পরিমাণের উপর নির্ভর করে একটি Tired লেনদেন ফি, $25 থেকে $100 এর মধ্যে পরিমাণের জন্য 2.3% এবং এর বেশি ক্রয় বা বিক্রির জন্য 1.5%। $1,000 Bitcoin $25 এর নিচের ক্রয় 0.5% চার্জ করা হয়। ব্যবহারকারীরা সপ্তাহে $20,000 পর্যন্ত ক্রয় করতে পারে, কিন্ত এক বছরের সময়কালে $50,000 এর বেশি নয়।

PayPal যেখানে উপলব্ধ থাকে সেখানে Bitcoin দিয়ে কেনাকাটা করার অনুমতি দেয়, তবে পণ্য বা পরিষেবা কেনার সাথে সম্পর্কিত যে কোন ও কারনের উপরে আপনাকে Bitcoin বিক্রয়ের উপর কর দিতে হবে।

3.Venmo ভেনমো

Venmo হল Cryptocurrency  বিক্রয় এবং ক্রয় প্রবর্তন করার জন্য সর্বশেষ নগদ অ্যাপ, কিন্তু অন্যান্য প্রদানকারীর বিপরীতে চারটি কয়েনের একটি পছন্দ করে দেয়: Bitcoin, ইথার, Bitcoin ক্যাশ এবং লাইট কয়েন। Venmo ফি স্ট্রাকচার পেপ্যালকে প্রতিফলিত করে: আনুমানিক 0.5% Trading খরচ, $25 থেকে $100 এর ক্রিপ্টো Trading জন্য 2.3% টায়ার্ড ট্রানজ্যাকশন ফি, $1,000-এর বেশি Trading জন্য 1.5% কম ($25-এর নিচে ক্রিপ্টো কেনাকাটায় 0.5% চার্জ করা হয়)।

Limited প্রতি সপ্তাহে $20,000, এবং 12-মাসের সময়ের মধ্যে $50,000 এর বেশি নয়।

স্টক, বন্ড এবং ফান্ডে প্রচলিত বিনিয়োগ থেকে ক্রিপ্টোতে বিনিয়োগ কীভাবে আলাদা? Trading Cryptocurrency বিভিন্ন উপায়ে প্রচলিত বিনিয়োগ থেকে আলাদা।

প্রথাগত বিনিয়োগের তুলনায়, যা সাম্প্রতিক বছরগুলিতে ক্রমাগতভাবে ফি কমতে দেখেছে, ক্রিপ্টোকারেন্সিতে Trading অনেক বেশি খরচ করে। উদাহরণস্বরূপ, অর্থপ্রদানের পদ্ধতির উপর নির্ভর করে আপনি বিটকয়েন Trading করার সময় 5% বা তার বেশি ফি দিতে পারেন। Robo-উপদেষ্টার মাধ্যমে বিনিয়োগ কেনার জন্য, আপনার বেশি নগদ বিনিয়োগ রেখে 0.25% এর মতো কম খরচ হতে পারে।

আরো জানতেঃ Saptahik Chakiri Easy khobor 18 March 2022. সাপ্তাহিক চাকরীর ইজি খবর ১৮ মার্চ ২০২২ পত্রিকা

আমরা কিভাবে Cryptocurrency প্ল্যাটফর্ম পর্যালোচনা ?

How to buy cryptocurrency Nerd Wallet-এর ব্যাপক পর্যালোচনা প্রক্রিয়া মূল্যায়ন করে এবং পদমর্যাদা করে এমন প্ল্যাটফর্ম এবং কোম্পানিগুলি যেগুলি মার্কিন গ্রাহকদের Cryptocurrency কিনতে এবং বিক্রি করতে দেয়। আমাদের লক্ষ্য হল প্রদানকারীদের একটি স্বাধীন মূল্যায়ন প্রদান করা যাতে আপনাকে তথ্য দিয়ে সাহায্য করতে সাহায্য করে থাকে, সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য যেগুলি আপনার প্রয়োজনগুলি সবচেয়ে ভাল মেটাবে। আমরা সম্পাদকীয় সততার জন্য কঠোর নির্দেশিকা মেনে চলি।

আমরা বিস্তারিত প্রশ্নাবলীর মাধ্যমে সরাসরি প্রদানকারীদের কাছ থেকে ডেটা সংগ্রহ করি এবং প্রদানকারীর প্রদর্শনীর মাধ্যমে প্রথম হাতের পরীক্ষা এবং পর্যবেক্ষণ পরিচালনা করি। প্রশ্নাবলীর উত্তরগুলি, প্রদর্শনের সাথে মিলিত, প্রদানকারীর তার কর্মীদের সাক্ষাৎকার এবং আমাদের বিশেষজ্ঞদের হাতে-কলমে গবেষণা, আমাদের মালিকানা মূল্যায়ন প্রক্রিয়াকে ত্বরান্বিত করে যা প্রতিটি ব্যক্তি প্রদানকারীর কর্মক্ষমতা 20 টিরও বেশি কারণের মধ্যে স্কোর করে। চূড়ান্ত আউটপুট দরিদ্র (এক তারা) থেকে চমৎকার (পাঁচ তারা) স্টার রেটিং তৈরি করে। রেটিংগুলি নিকটতম অর্ধ-তারকাতে বৃত্তাকার করা হয়৷

ব্যক্তিদের রেটিং দেওয়ার সময় বিবেচিত বিভাগ এবং আমাদের প্রক্রিয়া সম্পর্কে আরও বিশদের জন্য, আমাদের সম্পূর্ণ পদ্ধতি পড়ুন।

How to buy cryptocurrency near bangladesh

NerdWallet এর সেরা ক্রিপ্টো এক্সচেঞ্জ এবং মার্চ 2022 এর প্ল্যাটফর্ম

  1. Coinbase:: ক্রিপ্টো এক্সচেঞ্জের জন্য সেরা
  2. Gemini ক্রিপ্টো এক্সচেঞ্জের জন্য সেরা
  3. Crypto.com: ক্রিপ্টো এক্সচেঞ্জের জন্য সেরা
  4. eToro: ক্রিপ্টো এক্সচেঞ্জের জন্য সেরা
  5. Kraken: ক্রিপ্টো এক্সচেঞ্জের জন্য সেরা
  6. Binance.US: ক্রিপ্টো এক্সচেঞ্জের জন্য সেরা
  7. BlockFiক্রিপ্টো এক্সচেঞ্জের জন্য সেরা
  8. FTX.US: ক্রিপ্টো এক্সচেঞ্জের জন্য সেরা
  9. Robinhood Crypto অনলাইন ব্রোকারদের জন্য সেরা
  10.  TradeStation Crypto: অনলাইন ব্রোকারদের জন্য সেরা
  11. Webull Crypto: অনলাইন ব্রোকারদের জন্য সেরা মাধ্যম এটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!