হোয়াটসঅ্যাপ থেকে আয় করার সহজ উপায়

বর্তমানে হোয়াটসঅ্যাপ একটি জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম। শুধু মেসেজ আদান-প্রদানই নয় ছবি ভিডিও সহ সবকিছুই আদর-প্রদান করতে পারবেন এখানে। আপনি নতুন নতুন সব ফিচার এর ব্যবহারেও করতে পারবেন।যে কারণে দিন দিন ব্যবহারকারীর সংখ্যা পেয়েই চলেছে বেড়েই চলেছে।

বর্তমানে ফেসবুক ইনস্টাগ্রাম লিংক এর থেকে আয়ের নিত্য নতুন উপায় খুঁজে পেয়েছেন। তাই আপনি জানেন কি হোয়াটসঅ্যাপ থেকেও আয় করা যায়। হোয়াটসঅ্যাপে চ্যাটিং ছাড়াও হওয়াটা হোয়াটসঅ্যাপে সময় দিয়ে যেভাবে আয় করতে পারবেন তবে আজকে চলুন জেনে নি।

আরো পড়ুনঃ ডিজিটাল কম্পিউটাররে মৌলিক বৈশিষ্ট্য 

কিভাবে হোয়াটসঅ্যাপ থেকে আয় করা উপায়।

whatsapp থেকে আয় করার সবচেয়ে সহজ উপায় জানার জন্য কিছু টিপস বা নিয়ম মেনে চললে সহজে আয় করতে পারবেন সেগুলো হল।

আরো পড়ুনঃ লোগো তৈরী করার সফটওয়্যার

whatsapp এজন্য অবশ্যই আপনার হোয়াটসঅ্যাপে অ্যাকাউন্ট থাকতে হবে। লিস্টে বন্ধ রাখতে হবে । হোয়াটসঅ্যাপে একাউন্টে অনেক বন্ধ রাখতে হবে এবার আপনি কয়েকটি উপায় হোয়াটসঅ্যাপ থেকে আয় করতে পারবেন।

হোয়াটসঅ্যাপ সেটিং

একটি উপায় হচ্ছে লিংক শর্টকাট ওয়েবসাইট। লিংক শর্টকাট হচ্ছে এমন ওয়েবসাইট যা থেকে আপনি যে কোন বড় লিংকে ছোট করতে পারেন। ইন্টারনেট এমন অনেকগুলো ওয়েবসাইট রয়েছে যেখান থেকে আপনি একটি ছোট লিংক তৈরি করতে পারেন এবং এমন অনেকগুলো ওয়েবসাইট রয়েছে যার মাধ্যমে আপনি একটি ছোট লিংকটি করেন তবে আপনি এই লিংকটি থেকে টাকা আয় করতে পারবেন।

ফেসবুক হোয়াটসঅ্যাপ

whatsapp একটি ছোট লিংক তৈরি করলে সংস্থাটি আপনাকে টাকা দিয়ে দেবে না। যখনই সেই লিংকে যেকোনো জায়গায় শেয়ার করবেন এবং কোন ব্যবহারকারী সেই লিংকটিকে ক্লিক করবেন তখনই আপনি টাকা আয় করতে পারবেন।

আরো পডুনঃ ডিজিটাল মার্কেট কি?

আপনি যেকোন লিংক শর্টকাট ওয়েবসাইট ব্যবহার করতে পারেন। তবে একটি whatsapp অ্যাকাউন্ট তৈরি করতে হবে। whatsapp অ্যাকাউন্ট তৈরি করার খুব সহজ কেবলমাত্র একটি ইমেইল আইডি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড সেট করে আপনাকে সাইনআপ করলেই তৈরি হয়ে যাবে একটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট।

হোয়াটসঅ্যাপ ম্যাসেঞ্জার

আপনি এই ছোট ইউআরএল তাতে আপনার whatsapp এর বন্ধুদের শেয়ার করলে আপনি টাকা পাবেন। আপনার যত বন্ধু এই লিংকটিতে ক্লিক করবে আপনি ক্লিক অনুযায়ী সে পরিমাণ টাকা আয় করতে পারবেন।

আরো জানতেঃ পাওয়ার পয়েন্ট কি?

whatsapp অ্যাকাউন্ট তৈরি করার পরে।আপনাকে সেই ওয়েবসাইটে লগইন করতে হবে আপনার ব্যবহারকারীর নাম পাসওয়ার্ড লিখতে হবে এবার লগইন করার পরে আপনি বক্সে যে কোন ইউআরএল অর্থাৎ বড় লিংটি দিয়ে দিন এবং ছোট ইআরএল তৈরি করার মাধ্যমে বোতামে ক্লিক করুন।

হোয়াটস্যাপ আপডেট ডাউনলোড

আপনার অ্যাপ শেয়ারে মাধ্যমে whatsapp থেকে আয় করা সেরা অন্যতম উপায়। মাঝে মাঝে হয়তো এই মেয়ে জাতীয় মেসেজ পান যার মাধ্যমে বলা হয়ে থাকে যে অ্যাপটি ডাউনলোড করুন এবং তখন ভাবে আপনি ১০০ টাকা বা ২০০ টাকা আয় করতে পারবেন। আপনি যদি এই অ্যাপটি ডাউনলোড করেন এবং বিনামূল্যে ১০০ টাকা পাবেন ইত্যাদি এতে প্রাপক টাকা না পেলেও প্রেরক কিন্তু ঠিকই হোয়াটসঅ্যাপ থেকে ইনকাম করে নিতে পারে।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে ডিজিটাল মার্কেটিং কি

ইন্টারনেটে প্রচুর অ্যাপ রয়েছে যা আপনি অন্য লোকের কাছে শেয়ার করেন এবং সেই অ্যাপ্লিকেশনটি ইন্সটল করলে তবে আপনি টাকা পাবেন যদিও আপনার রেফারেল লিংক থেকে অ্যাপটি ডাউনলোড হয়ে থাকে।

সর্বশেষ কথাঃ মোবাইলে হোয়াটসঅ্যাপ থেকে আয় করার উপায়

ইন্টারনেট জগতে অনলাইন ইনকামের অনেকগুলো মাধ্যমের মধ্যে হোয়াটসঅ্যাপ থেকে আয় করা অন্যতম উপায় হলো অ্যাপ শেয়ারিং। হোয়াটসঅ্যাপে ইউআরএল বড় থেকে ছোট করে শেয়ার করলে আপনি খুব সহজে টাকা আয় করতে পারবেন। কিভাবে whatsapp থেকে আয় করা যায় এবং কিভাবে whatsapp থেকে আয় করার উপায় তা পেয়েছেন আপনার।

আরো পড়ুনঃ  বি আর এস খতিয়ান অনলাইনে দেখার নিয়ম

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!