২০২২ এসএসসি (ভোকেশনাল)নবম শ্রেণির সমাপনী পরীক্ষার রুটিন প্রকাশ-www.bteb.gov.bd

বন্ধুরা ২০২২ সালে এসএসসি (ভোকেশনাল) নবম শ্রেণির সমাপনী পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়েছে। যাদের পরীক্ষা আগামী ৮ ডিসেম্বর হতে ২৬ ডিসেম্বর এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকল শিক্ষার্থীদের নিজ নিজ প্রতিষ্ঠানে গিয়ে তাদের এডমিট কার্ড সংগ্রহ করে পরীক্ষায় অংশগ্রহণ করতে বলা হয়েছে। নবম শ্রেণীর বোর্ড ফাইনাল পরীক্ষা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড ঢাকা

২০২২ সালে এইচএসসি পরীক্ষা নবম শ্রেণীর ভোকেশনাল ও দাখিল পরীক্ষা দিবেন তাদের জন্য আজকের এই রুটিন প্রকাশ করা হয়েছে। আশা করি আপনাদের সকলের উপকৃত হবে। ২০২২ সালে নবম শ্রেণীর বোর্ড ফাইনাল পরীক্ষা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড ঢাকা।২০২২ এসএসসি ভোকেশনাল নবম শ্রেণীর সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২০২২সালের নবম শ্রেণীর সমাপনী সকল পরীক্ষার সময়সূচী নিচে দেওয়া হল।

২০২২ নবম এসএসসি পরীক্ষার সময়সূচি।

কারিগরি বোর্ডের এসএসসি নবম শ্রেণীর পরিক্ষা শুরু হবে বলে জানিয়েছেন য়ে আগামী ডিসেম্বরে বাংলা, ইংরেজি, গণিত, পদার্থ বিজ্ঞান, রসায়ন, বাংলাদেশ ও বিশ্বপরিচয়, আরবি, ইসলাম ধর্ম বা নৈতিক শিক্ষা, সকল ট্রেড বিষয়ে পরিক্ষা শুরু হবে বলে জানা গেছে। ২০২২ সালে এসএসসি ভোকেশনাল নবম শ্রেণীর পরিক্ষা শুরু হবে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড ঢাকা।ssc Nabam exam 2022,আগামী ৮ তারিখে হতে শুরু।

২০২২ নবম শ্রেণীর সমাপনী পরীক্ষার সময়সূচি।

২০২২ কারিগরি রুটিন প্রকাশ (ভোকেশনাল)নবম শ্রেণীর সমাপনী পরীক্ষা রুটিন প্রকাশ ২০২২। এতোদ্বারা সকল ছাত্র-ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে,২০২২ সালে এসএসসি ভোকেশনাল পরীক্ষা ও দাখিল ভোকেশনাল পরীক্ষা শিক্ষাক্রম অনুষ্ঠিত নবম শ্রেণীর সমাপনী পরীক্ষার সময়সূচি ঘোষণা করেছে।

আরো পড়ুনঃ  সপ্তাহিক চাকরির খবর ৪/১১/২০২২

বিশেষ প্রয়োজন বোর্ড কর্তৃপক্ষ পরিক্ষার রুটিন পরিবর্তন করতে পারবেন। নবম শ্রেণীর সমাপনী পরীক্ষা শুরু হবে সকাল ১০:০০ টা হতে প্রশ্নের থাকা সময় দেওয়া হয়েছে।




২০২২ সালের এসএসসি (ভোকেশনাল)নবম শ্রেণির সমাপনী পরীক্ষার রুটিন প্রকাশ

২০২২ সালের এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) শিক্ষাক্রমের নবম শ্রেণির সমাপনী পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়েছে। আগামী ৮ ডিসেম্বর থেকে এই পরীক্ষা শুরু হবে। সম্প্রতি কারিগরি শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কেপায়েত উল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরো পড়ুনঃ  অনলাইনে ভূমি ফি জমা দেওয়া উপায়।

পরীক্ষার্থীর তত্ত্বীয় ও ব্যবহারিক পরীক্ষায় উপস্থিতির জন্য একই হাজিরা শীট ব্যবহার করতে হবে। ব্যবহারিক পরীক্ষা স্ব স্ব কেন্দ্রে অনুষ্ঠিত হবে। কোনভাবেই পরীক্ষা শুরুর ৩০ মিনিটের পূর্বে প্রশ্নপত্রের প্যাকেট খোলা যাবেনা। করোনা COVID-19 পরিস্থিতির কারণে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Ssc Routine 2022 pablish

২০২২ কারিগরি শিক্ষা বোর্ডের নবম শ্রেণীর ভোকেশনাল এর আওতায় কারিগরি এসএসসি ভোকেশনাল  ও দাখিল এসএসসি সকল ছাত্র-ছাত্রীদের নিয়মিত-অনিয়মিত পরিক্ষার্থীদের আগামী ৮ তারিখ হতে পরিক্ষা অনুষ্ঠিত হবে। যেমনঃ বাংলা, ইংরেজি, গণিত, পদার্থ বিজ্ঞান, রসায়ন, বাংলাদেশ ও বিশ্বপরিচয়, আরবি, ইসলাম ধর্ম বা নৈতিক শিক্ষা, সকল ট্রেড বিষয়ে পরিক্ষা শুরু হবে।আর শেষ হবে ২৬ ডিসেম্বর তারিখে।

শিক্ষা ও প্রযুক্তি,চাকরির সকল খবর সবার আগে জানতে ইজি খবর ওয়েবসাইট এর সাথেই থাকুন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!