ওয়েবসাইটে ফাইল আপলোড করে-অনলাইন থেকে ইনকাম

বন্ধুরা বর্তমানে ওয়েবসাইটে বিভিন্ন ফাইল আপলোড করে যে, ইনকাম করা যায় সে সম্পর্কে কিছু ধারণা থাকলে তা চিন্তা করে থাকেন কিভাবে কোথা থেকে আসে টাকা। এগুলো আসলে আপলোড করা হয় বিভিন্ন প্রকার ফাইল নিয়ে একটি ওয়েবসাইট সাজানো হয়ে থাকে।তাই আপনি যদি চান তাহলে বিভিন্ন ফাইল আপলোড করে ইনকাম করতে পারেন। 

আজকে আমরা সবাই কিভাবে অনলাইন থেকে আয় করতে পারি। এবং আপনি যদি না জেনে থাকেন তবে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আজকে আমরা আলোচনা করব কিভাবে আপনি ফাইল আপলোড করে ইনকাম করবেন। চলুন তবে জেনে নেয়া যাক আজকের পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে কিভাবে বাংলা ওয়েবসাইট থেকে আয় করা যায়।

আরো পড়ুনঃ   সুপার কম্পিউটারের জনক কে?

ব্লগিং কিংবা গ্রাফিক ডিজাইনের কাজ না জানেন কিন্তু আপনার ইচ্ছা অনলাইন থেকে আয় করা তবে সহজ একটি কাজ হল ওয়েবসাইটে ফাইল আপলোড করে ইনকাম করা। আপনি বিভিন্ন ওয়েবসাইটের বিভিন্ন ধরনের ফাইল আপলোড করে ইনকাম করতে পারেন।

ওয়েবসাইটে আপনি ফাইল আপলোড করবেন কিভাবে।

আপনাকে নির্দিষ্ট কোন ওয়েবসাইট এ একাউন্ট খুলতে হবে আপনি যদি কোন কারণে একটা একাউন্ট না খুলে ফাইল আপলোড দিতে পারবেন না।আপনি চাইলে একাধিক ওয়েবসাইটে একাধিক অ্যাকাউন্ট খুলতে পারেন এবং বিভিন্ন ওয়েবসাইটে বিভিন্ন ধরনের ফাইল আপলোড দিতে পারেন।

আরো পড়ুনঃ  সুপার কম্পিউটার কাকে বলে?

আপনার অ্যাকাউন্ট খোলার জন্য পর আপনি আপনার একাউন্ট থেকে ফাইল আপলোড দিতে পারবেন। ডাউনলোড করে তখন আপনার ইনকাম হবে। আপনার ফাইল যতবার ডাউনলোড করা হবে তত আপনার আয় বাড়তে থাকবে।

ফাইল আপলোড করে আয়

বন্ধুরা আপনার যদি কোন ফাইল আপলোড করেন এবং সে ফাইল কেউ ডাউনলোড করে তখন আপনার ইনকাম হবে।আপনার ফাইল যতবার ডাউনলোড করা হবে আপনি তথ্য আপনার আয় বাড়তে থাকবে। তাই ওয়েবসাইটে একটি ফাইল আপলোড করে আপনি আয় করতে পারবেন।

টাকা পাওয়ার উপায় টাকা পাওয়ার উপায় আপনার যদি কোন ওয়েবসাইট থাকে তা হলে আপনি একটি ফাইল আপলোড করবেন সেই ওয়েবসাইট থেকে আপনাকে ডাউনলোডের ওপর ভিত্তি করে পেমেন্ট দিবে আপনাকে।

ওয়েবসাইটের যে ধরনের ফাইল আপলোড করবেন।

ওয়েবসাইট যেভাবে টাকা আয়

  1. গুগল google এডসেন্স থেকে আয় করে।
  2. এডভার্টাইজিং থেকে আয় করে
  3. অ্যাফিলিয়েট মার্কেটিং থেকে করে।

এ সকল সমস্ত সমন্বিত ওয়েবসাইট থেকে আপনাকে তারা পেমেন্ট দিবে অন্য বাইকের মাধ্যমে।

ওয়েবসাইট ফাইল আপলোড করার জনপ্রিয় কিছু ইনকাম সাইট।

আরো পড়ুনঃ  ঘরে মোবাইল নেটওয়ার্ক সমস্যার সমাধান

Up Load file sharing made easy

আপনি আপনার এর ওয়েবসাইট এর আপলোড দিতে পারবেন, এখান থেকে অনেক পায়ের পরিমাণ বাড়বে।

প্রতি ডাউনলোডে $3 তিন থেকে $১১ ডলার

পেমেন্ট মেথড হল পেপাল এবং বিটকয়েন

এখানে ফাইল আপলোড করে সর্বনিম্ন $৫ ডলার উত্তোলন করতে পারবেন।

Daily upload search

প্রতি ডাউনলোডে ছয় ডলার থেকে $১৬ ডলার

পেমেন্ট সিস্টেম হলো পেপাল স্কেল পায়জা ওয়েব মানি ইত্যাদি।

$২৫ ডলার হলে টাকা উত্তোলন করতে পারবেন।

আরো পড়ুনঃ মোবাইলে গান ডাউনলোড করার উপায়

Upload Buzz

এই ওয়েবসাইটে একটু ফাইল আপলোড করেও ইনকাম করতে পারবেন।

এখানে প্রতি ডাউনলোড এর জন্য আপনাকে দিবে $পাঁচ থেকে $২৫ ডলার এর পরিমাণ।

পেমেন্ট মেথড হল পেপাল, ওয়েব মানি ইত্যাদি

ওয়েবসাইটের টাকা উত্তোলন করার উপায়।

আপনার ওয়েবসাইটে আয় টাকা কিভাবে তুলবেন সেটা উপর নির্ভর করে ওয়েবসাইটের উপর আপনি যে মেথড ব্যবহার করে ঢাকা উত্তোলন করতে বা পদ্ধতি অবলম্বন করবেন আপনি আপনার আরেকটা উত্তোলন করতে পারেন সাধারণত পেপাল বিটকয়েন এর মাধ্যমে আপনি আপনার টাকা উত্তোলন করতে পারবেন।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে ডিজিটাল মার্কেটিং কি

ওয়েবসাইটে ফাইল আপলোড করে ইনকামের পরিমাণ।

একজন ওয়েব সাইটে আপলোড করে যে পরিমাণ টাকা উপার্জন করতে পারবেন। সে পরিমাণ করে একটা ওয়েবসাইটের ওপর। আপনি একটি জনপ্রিয় কোন ওয়েবসাইটে একটি ফাইল আপলোড করতে পারেন তাহলে আয়ের পরিমাণ বেড়ে যাবে এটাই স্বাভাবিক।আর যদি জনপ্রিয় ওয়েব সাইট না হয় তাহলে ইনকামের পরিমাণ কমে যাবে আপনার।

আরো পড়ুনঃ উপায় মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলার নিয়ম।

অত এব ওয়েবসাইটে ফাইল আপলোড করে ইনকাম করতে পারবেন এমন কিছু ধারণা দেওয়ার চেষ্টা করেছি। আপনি আরো ধীরে ধীরে অভিজ্ঞতা অর্জন করে ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিস্তারিত জানতে পারবেন তখন আরো নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করে কাজ করতে পারবেন আপনি।

সর্বশেষ কথাঃ কিভাবে বাংলা ওয়েবসাইট থেকে আয় করা যায়।

বন্ধুরা আশা করছি সবাই বুঝতে পেরেছেন কিভাবে আপনি একটি ওয়েব সাইটে ফাইল আপলোড করে ইনকাম করতে পারবেন। আপনি যদি ওয়েবসাইটে ফাইল আপলোড করে আয় করতে চান তাহলে উপরে দেওয়া কিছু ওয়েবসাইটের থেকে আপনি একাউন্ট খুলে নিতে পারেন এবং ফাইল আপলোড করে ইনকাম করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url