মোবাইলে গান ডাউনলোড করার উপায় অডিও,ভিডিও

বন্ধুরা বর্তমানে আমরা মোবাইলে গান ডাউনলোড করার উপায় বা অ্যাপস। আপনি যদি নিজের মোবাইলে হতে অডিও গান ডাউনলোড করতে চাইছেন বা ভিডিও গান ডাউনলোড করতে চাচ্ছেন তবে আপনি জানেন না যে, কিভাবে ইন্টারনেট থেকে গান ডাউনলোড করতে হয় । তাহলে আজকে আপনি সঠিক জায়গাতেই চলে আসছেন। আজকের আইডির মাধ্যমে জানতে পারবেন আপনি কিভাবে মোবাইল অ্যাপস দিয়ে গান ডাউনলোড করতে পারবেন।

মোবাইলে অডিও ও ভিডিও গান ডাউনলোড করতে পারবেন খুব সহজেই।অডিও গান মোবাইলে  গান ডাউনলোড করার উপায় গুলোর মধ্যে এই অ্যাপসগুলো ব্যবহার করে গান ডাউনলোড করতে পারবেন খুব সহজে। এমনিতেই তো আজকাল ইন্টারনেটে জনপ্রিয়তা এবং এর ব্যবহার এতই বেড়েছে যে, লোকেরা আজকাল অডিও স্ট্রিম এর মাধ্যমে সরাসরি গান শুনে থাকেন। মানে গান ডাউনলোড না করে ইন্টারনেটে মাধ্যমে অনলাইনে গান শোনা।

আরো জানতেঃ উপায় মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলার নিয়ম।

এতে করে আপনার পছন্দের গানগুলো আপনার মোবাইলে ডাউনলোড করতে হয় না এবং যখন খুশি তখন সরাসরি যে কোন সোশ্যাল মিডিয়ায় বা youtube গান ডাউনলোড না করেই শোনা যায়। তাই একটি আলাদা বিষয় বটে। আপনি যদি এখনো সে আগের দিনের মতো প্রতিটি গান নিজে মোবাইলে ডাউনলোড করে শুনতে চাইছেন তাহলে চিন্তা নেই। চলুন এবার দেখে নেয়া যাক কিভাবে মোবাইল দিয়ে মোবাইলে গান ডাউনলোড করার অ্যাপস গুলো পরিচিত হয়।

মোবাইলে গান ডাউনলোড করার অ্যাপস

ইন্টারনেটের মাধ্যমে গান ডাউনলোড করার প্রচুরতা অনলাইনে গান ডাউনলোড ওয়েবসাইট আপনারা পেয়ে যাবেন। তবে এদের মধ্যে বেশিরভাগ ওয়েব সাইটগুলো বছর বিজ্ঞাপন বা এড স দেখে আপনা অনেক সময় বিরক্ত করা হয়ে থাকে।সেজন্য বর্তমান সেনা অডিও ভিডিও গান ডাউনলোড করা সেরা ফায়ার হলো android apps।

আরো পড়ুনঃ   ঘরে মোবাইল নেটওয়ার্ক সমস্যার সমাধান

অ্যান্ড্রয়েড অ্যাপসগুলোতে কিছু কিছু এড অবশ্যই দেখানো হয়। তবে এই ওয়েবসাইটগুলোর তুলনায় অনেক কম এডস দেখানো হয়। অ্যাপসগুলোর মাধ্যমে গান ডাউনলোড করাটা একটি অনেক সহজ সরল প্রক্রিয়া। এক ক্লিক করলেই এ গান ডাউনলোড অ্যাপস গুলোর থেকে যেকোনো গান ডাউনলোড করে নিতে পারবেন।

মোবাইলে গান ডাউনলোড করার উপায় অডিও, ভিডিও। 

মোবাইলে অডিও গান ডাউনলোড করার সেরা এবং সবচেয়ে সহজ উপায় হচ্ছে অ্যান্ড্রয়েড অ্যাপস। আবার আমরা নিচে সরাসরি দেখে নিয়ে নয়টি android গান ডাউনলোড অ্যাপস গুলোর বিষয়ে সেগুলো হলোঃ

 ভিটমেট vidmate

ভিটমেট একটি দারুন অ্যাপ্লিকেশন যেটার মাধ্যমে লাখ লাখ লোকেরা অডিও এবং ভিডিও গান ডাউনলোড করার ক্ষেত্রে প্রচলিত এবং ব্যবহৃত হয়ে থাকে। অ্যাপ্লিকেশনটি আপনি গুগল প্লে স্টোর এর মধ্যে খুঁজে পাবেন না। সরাসরি অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনাকে এই অ্যাপস ডাউনলোড করতে হবে।

আরো পড়ুনঃ   নগদ কি-নগদ একাউন্ট দেখার নিয়ম

এই অ্যাপস এর সুবিধা কথা বললে এখন থেকে আমরা mp3 এইচডি ভিডিও সং ইউটিউব ভিডিও ইত্যাদি সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। এছাড়া এ এপ্স এর সাহায্যে অনেক সাইজের ফুল এইচডি মুভি ডাউনলোড করা যায়। ভিটমেট এর সাহায্যে whatsapp স্ট্যাটাস কমেডি ভিডিও ক্লিপ ইত্যাদি আপনার এখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।  

ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন কিভাবে।

গুগলের মধ্যে গিয়ে চার্জ অপশনে ডাউনলোড ভিটমেট লিখে সার্চ দিলে আপনার প্রচুর ওয়েবসাইট পেয়ে যাবেন যেখান থেকে এই অ্যাপস ডাউনলোড করা যাবে।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে ডিজিটাল মার্কেটিং কি

সংলি Songily

আপনি খুব সহজে অডিও গান ডাউনলোড করার একটি সেরা মাধ্যম এন্ড্রয়েড অ্যাপস হিসেবে অনেকেই অ্যাপস ব্যবহার করে থাকেন।কারণ এই অ্যাপস ব্যবহার করে আপনারা অনেক সহজে নিজের পছন্দের মত গান খুলে কেবল ২ মিনিটের মধ্যে ডাউনলোড করে নিতে পারেন এই অ্যাপসটির কথা বলতে গেলে এ ডেভলপার হলো।

Songily এর বর্তমান সময় পর্যন্ত ট্রেন ১০ এম প্লাস লোকের এই অ্যাপ ডাউনলোড করে ব্যবহার করছে। এই অ্যাপস এর ইউজ রেটিং এর কথা বলে প্লে স্টোরে মধ্যে ১১৯কে রিভিউ রয়েছে এবং টোটাল ৩. ৮ রেটিং পেয়েছে।

অ্যাপসটি মোবাইলে ডাউনলোড বা ইনস্টল করুন

আপনার মোবাইলে অ্যাপ্লিকেশনটি ওপেন করুন এবং অ্যাপসের সার্চ বক্স যে গানটি ডাউনলোড করতে চাইছেন লিখুন গানের নামটি লিখে আপনার সার্চ বাটনে প্রেস করতে হবে এবার আপনাকে দেওয়া গানের নামের সাথে জড়িত কিছু গান দেখানো হবে এবার একে একে সকল গানগুলো শুনুন এবং দেখুন আপনার গান কোনটা এরপর হাতের ডান দিকে ক্লিক করে গানটি ডাউনলোড করে নিতে পারবেন না।

ভিডিওডার Videoder

Videoder একটি এমন অ্যাপস যা জনপ্রিয় এবং ভালো গান ডাউনলোড করার ক্ষেত্রে আপনি আপনার পছন্দের প্রায় প্রত্যেক গান গুলো ডাউনলোড করতে পারবেন। একটি কিছুটা vidmate এর মত কাজ করে থাকে।

আরো পড়ুনঃ  কিভাবে মোবাইল অ্যাপস তৈরি করবেন

এখানে আপনি নিজের পছন্দের গানগুলো ফুল এইচডি ফরম্যাটে ডাউনলোড করে নিতে পারবেন। vidmate বা snaptube এর মত মতো এপ্স এর মাধ্যমে ফেসবুক এবং instagram এর ভিডিও গুলো ডাউনলোড করা সম্ভব।

উইঙ্ক Wynk music 

উইঙ্ক Wynk music একটি দারুন Android song application যার মাধ্যমে সরাসরি গান শোনা বা গান ডাউনলোড করা সম্ভব। google play store এর মধ্যে থেকেও অনেক ভালো ভালো অ্যাপস রয়েছে। যেগুলো থেকে অনলাইনে গান শোনা এবং ডাউনলোড করা সম্ভবপর। 

অন্যান্য বেশিরভাগ অ্যাপস গুলোকে গান ডাউনলোড করা বিপরীতে কিছু টাকা দিতে হবে। অ্যাপ্লিকেশনের মাধ্যমে গান শোনা এবং ডাউনলোড করা ছাড়াও পছন্দের গানের হ্যালো টোন রাখতে পারবেন।

আরো পড়ুনঃ মোবাইল আর্নিং অ্যাপস

এই হ্যালো টোন সেবা এয়ারটেল সিম ইউজারদের জন্য একেবারে ফ্রি দেওয়া হয় অন্যান্য সিম ইউজ এর ক্ষেত্রে এটা ফ্রি না। গুগল প্লে স্টোর এর মধ্যে অ্যাপ্লিকেশনটি একা এক শ একশত এম প্লাস ১০০M+ ডাউনলোড রয়েছে। ২ মিলিয়ন রিভিউ এবং চায়ের দশমিক চার ৪.৪রেটিং রয়েছে।

এখানে আপনার পঞ্চাশ মিলিয়নের অধিক শ্রমগুলো পাবেন এছাড়াও পাঞ্জাবি তেলেগু ভোজপুরি ফায়দাবাদী বেঙ্গলি হিন্দি সং সহ সকল ধরনের ভাষার গান এখানে রয়েছে।

স্ন্যাপ টিউব Snap Tubes

Snap Tubes এটি অনেক পপুলার গান ডাউনলোড করার মোবাইল অ্যাপস যার মাধ্যমে আপনি ভিডিও বা এমপিথ্রি গান ডাউনলোড করতে পারবেন।এছাড়া এর মাধ্যমে ইউটিউব ভিডিওগুলো কেউ আপনার ডাউনলোড করতে পারবেন।

আপনি যদি নিজের বন্ধুদের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ডাউনলোড করতে চাইছেন তাহলে এই অ্যাপসের মাধ্যমে এটা করা যাবে।snaptube এর মাধ্যমে অনেক আরামে এবং সুবিধার জনক ভাবে ফেসবুক এবং instagram এর ভিডিও গুলো ডাউনলোড করা যাবে।

স্পটিফাই Spotify

অনলাইনে গান শোনাবে বিশ্বজুড়ে সব থেকে অধিক জনপ্রিয় মিউজিক অ্যাপস হল স্পটিফাই। এখানে আপনি একেবারে ফ্রিতে গান এবং ব্রডকাস্ট গুলো শুনতে পাবেন। তারপরেও বিভিন্ন ভাষাতে মিলিয়ে গানগুলো রয়েছে।তবে গান শোনা ছাড়াও যদি আপনার গান ডাউনলোড করতে চান তাহলে আপনাকে স্পটিফাইভ প্রেমিয়াম বা সাবস্ক্রাইব নিতে হবে।

গানা অ্যাপস Ganna Apps.

Ganna অ্যাপস হলো একটি অনেক জনপ্রিয় সং অ্যাপস এবং মিউজিক প্লেয়ার এখানে বাংলা ইংলিশ হিন্দি ইত্যাদি বছর ভাষায় গানগুলো পেয়ে যাবেন এই অ্যাপসটিতে প্লেস্টোরের মধ্যে ১০০ এম প্লাস এবং ডাউনলোড করা হয়েছে যার ৪ দশমিক ৯৭ মিলিয়ন রিভিউ এর মধ্যে মোট ৪.৫ রেটিং পেয়েছে।

এটা মূলত একটি ফ্রি অনলাইন মিউজিক স্ট্রিমিং অ্যাপস।তাই গান ডাউনলোড করার জন্য আপনাকে গানা প্লাস এবং প্রিমিয়াম সাবস্ক্রাইবেশন অবশ্যই নিতে হবে। গানাতে আপনার পাবেন ৪০ মিলিয়ন mp3 গান এবং version  পডকেসটিস্পেশাল হাই কোয়ালিটি এইচডি মিউজিক এর সুবিধা দেওয়া হয়েছে।

জিও সেভেন Jio Saavn

Mobile apps download এর মধ্যে অন্যান্য অনলাইন মিউজিক সিস্টেমিং এর অ্যাপস গুলোর মতই জিরো সেভেন অ্যাপস সেখান থেকে আপনি গানটা গান গুলো ডাউনলোড করে নিতে পারবেন।যে ইউজার এবং নন যে যার প্রত্যেককে অ্যাপস ব্যবহার করতে পারবেন আপনি এখানে গানগুলো একেবারে ফ্রিতে শুনতে পাবেন। 

তাই আপনি যদি গান ডাউনলোড করার কথা ভাবছেন তাহলে জিও সেভেনJio Saavn এবং পিরিয়ড ভার্সন paid versionব্যবহার করতে হবে।

হাঙ্গামা মিউজিক hungama music.

মোবাইল ডাউনলোড করার অ্যাপস এর মধ্যে হাঙ্গামা মিউজিক একটি অনেক জনপ্রিয় অনলাইন মিউজিক অ্যাপস যেখানে রয়েছে বিভিন্ন ভাষায় আলাদা আলাদা গান। আপনি তাইলে নিজের পছন্দের গানগুলো সার্চ করে সরাসরি শুনতে পারবেন আর তা না হলে গানগুলো ডাউনলোড করে নিতে পারবেন তাই গান ডাউনলোড করার জন্য আপনাকে প্রিয় সাবস্ক্রাইব subscription নিতে হবে।

সর্বশেষ কথাঃ মোবাইলে গান ডাউনলোড করার উপায়।

বন্ধুরা আজকের আর্টিকেলটির মাধ্যমে আমরা জানতে পারলাম যে একা মোবাইলে গান ডাউনলোড করার অ্যাপ। মোবাইলে গান ডাউনলোড করার অ্যাপস গুলো বিষয়ে জানলাম।এ অ্যাপসগুলো ব্যবহার করে আপনি ফ্রিতে বা কিছু টাকা সাবস্ক্রাইব হিসেবে দিয়েও

আরো পড়ুনঃ আধুনিক খাটের ডিজাইন-2022

নিজের পছন্দের গান শুনতে এবং ডাউনলোড করে নিতে পারবেন।আজকের এই আই টি আই টি আপনার ভালো লেগে থাকলে অবশ্যই আইডিটি সোশ্যাল মিটাতে শেয়ার করবেন এবং ভালো লাগলে একটি কমেন্ট করে জানাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!