গ্রীন ভ্যালি পার্ক - নাটোর পিকনিক স্পট-Travel easykhobor

ট্রাভেল ব্লগ এর মাধ্যমে অর্থ উপার্জন

বাংলাদেশ সবচেয়ে সুন্দর ও মনোরম পরিবেশে ভ্রমণ বা Travel করতে পারবেন যে সব জায়গায় গুলো তার মধ্যে অন্যতম হচ্ছে উত্তর এর জনপ্রিয় স্থান হল গ্রীন ভেলী পার্ক নাটোর পিকনিক স্পট এর জন্য। এই পার্কের সামনে ও ভেতরে বেশ কিছু দেখার মতো জায়গা রয়েছে যা সবার কাছে অতি প্রিয় ও জনপ্রিয় গ্রীন ভ্যালি পার্ক লালপুর কোথায় অবস্থিত।

সূচিপত্রঃ লালপুর গ্রীন ভ্যালী

  • গ্রীন ভ্যালি পার্ক কোথায় অবস্থিত
  • গ্রীন ভ্যালি পার্ক
  • নাটোর পিকনিক স্পট ও যোগাযোগ ব্যবস্থা
  • নাটোরের দর্শনীয় স্থান
  • গ্রীন ভ্যালি পার্কের মধ্যে কি কি রয়েছে?
  • গ্রীন ভ্যালি পার্ক ফটো
  • লালপুর দর্শনীয় স্থান
  • লালপুর গ্রীন ভ্যালী পার্ক

গ্রীন ভ্যালি পার্ক লালপুর কোথায় অবস্থিত

গ্রীন ভ্যালি পার্ক সবচেয়ে জনপ্রিয় হওয়ার এখানে অনেক মানুষ বেড়াতে আসে। গ্রীন ভ্যালি পার্ক অবস্থিত রাজশাহী বিভাগের মধ্যে, নাটোর জেলার পদ্মা নদীর থেকে কয়েক কিলো উত্তর পাশে লালপুর থানায় অবস্থিত। এখানে আপনি সকল প্রকার বিনোদনের সুযোগ-সুবিধা থাকে। লালপুর কোথায় অবস্থিত এই স্থান বিনোদন এর প্রাণ কেন্দ্র হিসেবে পরিচিত লাভ করেছে।

গ্রীন ভ্যালি পার্ক-লালপুর কোথায় অবস্থিত

গ্রীন ভ্যালি পার্ক প্রায় ১২৩ বিঘা জমির উপর অবস্থিত নাটোর জেলায় লালপুর দর্শনীয় স্থান নয়নাভিরাম এ গ্রীন ভ্যালি পার্কটিতে বিনোদনের জন্য রয়েছে স্পীডবোট, প্যাডেল বোট, বুলেট ট্রেন, মিনি ট্রেন, নাগরদোলা, পাইরেট শীপ, ম্যারিগোরাউন্ড, হানি সুইং ইত্যাদি সহ আরো অনেক কিছু গ্রীন ভ্যালি পার্ক।

নাটোর পিকনিক স্পট ও যোগাযোগ ব্যবস্থা

গ্রীন ভ্যালি পার্কে যেকোনো ভাবে আপনারা Travel করে যেতে পারবেন তার মধ্যে আপনারা বাই রোড , ট্রেন, বাস, বা মোটরসাইকেল এর মাধ্যমেও যেতে পারবেন বা আসতে পারবেন। আপনি গুগল সার্চ দিয়ে এর লোকেশন দেখে নিয়ে তারপর আপনি গ্রীন ভ্যালি পার্কে আসতে পারবেন।

নাটোরের দর্শনীয় স্থান

নাটোর পিকনিক স্পট ও নাটোরের দর্শনীয় স্থান গুলো হলঃ

উত্তরা গণভবন

দিঘাপতিয়া, নাটোর সদর,নাটোর,নাটোর শহরের যে কোন স্থান থেকে সরাসরি রিক্সা বা অটোরিক্সা যোগে যাওয়া যায়। শহরের মাদ্রাসা মোড় থেকে উত্তরা গণভবনের রিকশা ভাড়া ৩০ টাকা।Travel যাতায়াতের জন্য রিক্সা বা অটোরিক্সা রিজার্ভ না নেয়াই ভাল। কেননা নাটোর শহরের সকল স্থানেই স্থানীয় যানবাহন পর্যাপ্ত চলাচল করে।

চলন বিল Travel

সিংড়া, নাটোর, গুরুদাসপুর এবং সিংড়া এলাকায় চলনবিল বিস্তার।  নাটোর শহর থেকে বাস বা অটো গাড়িযোগে যাওয়া যাবে।

গ্রীন ভ্যালি পার্ক-লালপুর কোথায় অবস্থিত

বর্তমানে নাটোর জেলায় লালপুর দর্শনীয় স্থান এই থানায়।এখানে পিকনিক, শ্যুটিং স্পট, এ্যাডভেঞ্চার রাইডস, কনসার্ট এন্ড প্লে গ্রাউন্ড, সভা-সেমিনার এর জায়গা দেখার মত পরিবেশ।

চাপিলা শাহী মসজিদ

গুরুদাসপুর, নাটোর গুরুদাসপুর থেকে চাপিলা ইউনিয়ন পরিষদ রোড হয়ে মহারাজপুর দিয়ে রিক্সা/ভ্যান গাড়ি যোগে চাপিলা শাহী মসজিদে যাওয়া যায়।

হালতি বিল Travel

নলডাংগা, নাটোর,নাটোর শহরের হতে মাদ্রাসা মোড় থেকে জনপ্রতি ৩০ টাকা করে অটো গাড়িতে করে যাওয়া যায়, তবে অটো রিসার্ভ করে গেলে ভাড়া ২০০ টাকা 

চলন বিল জাদুঘর Travel

নাটোর জেলা সদর থেকে ৫০ কিঃমিঃ পূর্বে গুরুদাসপুর উপজেলা থেকে ৪ কিঃ মিঃ উত্তরে খুবজীপুর ইউনিয়নে চলনিবল যাদুঘর অবস্থিত। গুরুদাসপুর উপজেলা থেকে যে কোনো যানবাহনে যাওয়া যায়।

গ্রীন ভ্যালি পার্কের মধ্যে কি কি রয়েছে?

গ্রীন ভ্যালি পার্কে মধ্যে রয়েছে অনেক বিনোদনের সুযোগ সুবিধা। এ পার্কের মধ্যে রয়েছে ছোটদের বিভিন্ন রকমের খেলার রাউন্ড  রয়েছে যেমন দোলনা, ঝুল, রেসিং, বুলেট ট্রেন, ঘোড়া, ৯ডি সিনেমা হল, সহ বিভিন্ন রাইড রয়েছে এখানে।
বড়দের জন্য রয়েছে অনেক কিছু তার মধ্যে ডিজিটাল সুইমিং পুল, ঘুরে বেড়ানোর জন্য অনেক জায়গা,আর আপনি পাবেন পিকনিক স্পট যেখানে বিভিন্ন স্কুল ও কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষা প্রতিষ্ঠান বিনোদন প্রোগ্রাম অনুষ্ঠিত করা মতো জায়গা রয়েছে।

গ্রীন ভ্যালি পার্ক ফটো







গ্রীন ভ্যালি পার্ক পিকনিক, শ্যুটিং স্পট, এ্যাডভেঞ্চার রাইডস, কনসার্ট এন্ড প্লে গ্রাউন্ড, সভা-সেমিনার এর জায়গা,সহ আবাসিক ব্যবস্থাপনা সহ নানা ধরনের সুয়োগ-সুবিধা থাকায় গ্রীন ভ্যালী পার্কটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে বর্তমানে নাটোর জেলায় লালপুর দর্শনীয় স্থান এই থানায়।

লালপুর দর্শনীয় স্থান-নাটোর পিকনিক স্পট

রেসিং বোড পানিতে

প্রবেশ পথ গ্রীন ভ্যালি পার্ক

স্বাগতম গেট

লালপুর দর্শনীয় স্থান দেখার জন্য দর্শনার্থীরা নির্দিষ্ট প্রবেশ মূল্য ৫০ টাকা দিয়ে পার্কে মধ্যে প্রবেশ করতে পারবেন আপনারা। গ্রীন ভ্যালি পার্ক প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকে লালপুর দর্শনীয় স্থানটা Travel করার জন্য। তবে ঋতু পরিবর্তনের সঙ্গে গ্রীন ভ্যালি পার্ক এর সময় পরিবর্তন হয়ে থাকে।

সর্বশেষ কথাঃ লালপুর গ্রীন ভ্যালী পার্ক

নাটোর পিকনিক স্পট ও গ্রীন ভ্যালি পার্ক লালপুর কোথায় অবস্থিত বর্তমানে নাটোর জেলায় লালপুর দর্শনীয় স্থান এই থানায়। এখানে পিকনিক, শ্যুটিং স্পট, এ্যাডভেঞ্চার রাইডস, কনসার্ট এন্ড প্লে গ্রাউন্ড, সভা-সেমিনার এর জায়গা Travel দেখার মত পরিবেশ।পার্ক পিকনিক, শ্যুটিং স্পট, এ্যাডভেঞ্চার রাইডস, ইত্যাদি সহ আরো অনেক কিছু Travel করার।

আরো পোস্ট দেখুন

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url