কিভাবে LinkedIn Newsletter চাকরি বিজ্ঞপ্তি করবেন?


LinkedIn চাকরি প্রার্থীদের সম্প্রদায় তৈরি করতে সাহায্য করার জন্য Newsletter যোগ করে 

একটি সম্প্রদায় তৈরি করা কঠিন হতে পারে বিশেষ করে যখন আপনি বাড়ি থেকে কাজ করছেন বা একটি নতুন চাকরি খুঁজছেন যার কারণে Account  লিঙ্কডইন তার প্ল্যাটফর্মে Newsletter প্রবর্তন করছে।

গত বছর, পেশাদার সামাজিক নেটওয়ার্ক পৃষ্ঠাগুলির জন্য নিবন্ধগুলি আত্মপ্রকাশ করেছে যাতে এর ব্যবহারকারীদের কথোপকথন শুরু করতে এবং বৃহত্তর ব্যস্ততা চালাতে সহায়তা করার জন্য দীর্ঘ-ফর্মের সামগ্রী প্রকাশ করা সহজ করে তোলে৷ এখন যদিও, লিঙ্কডইন Newsletter গুলির সাথে এই ধারণাটি তৈরি করছে।

LinkedIn বিজ্ঞপ্তি কিভাবে করবেন?


LinkedIn-এর Newsletter গুলির সাথে, আপনি যখনই একটি নতুন Newsletter তৈরি করেন তখন আপনার সমস্ত পৃষ্ঠা অনুসরণ কারীরা একটি স্বয়ংক্রিয়, এককালীন বিজ্ঞপ্তি পায়৷ যাইহোক, আপনি ভিউয়ারশিপ বাড়ানোর জন্য কোম্পানির প্ল্যাটফর্মের বাইরে আপনার সামগ্রী শেয়ার করতে পারেন।

আপনার Newsletter চালু হয়ে গেলে, আপনি অপ্ট-ইন সাবস্ক্রাইবারদের একটি সম্প্রদায় তৈরি করতে পারেন যেগুলি যখনই নতুন বিষয়বস্তু প্রকাশিত হয় তখন অন-প্ল্যাটফর্ম এবং ইমেল বিজ্ঞপ্তিগুলি পায়৷ LinkedIn-এর নতুন Newsletter বৈশিষ্ট্য সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস যদিও এটি বিনামূল্যে যার মানে কোম্পানির প্ল্যাটফর্মে একটি সম্প্রদায় তৈরি করতে আপনাকে LinkedIn প্রিমিয়ামে সাইন আপ করতে হবে না।

সরলীকৃত ক্যাম্পেইন ম্যানেজার


Newsletter ছাড়াও, LinkedIn তার ব্যবহারকারীদের তাদের বিজ্ঞাপন প্রচারাভিযান পরিচালনা করতে সাহায্য করার জন্য একটি আরও স্বজ্ঞাত ক্যাম্পেইন ম্যানেজার অভিজ্ঞতা প্রকাশ করেছে।

Newsletter প্ল্যাটফর্ম বিভাগের জন্য গুগলের কিছু কৌশল রয়েছে

> টুইটার Newsletter গুলিতে সাইন আপ করা আপনার জন্য সহজ করতে চায়৷

> হেই ওয়ার্ল্ড আপনাকে আপনার ইমেল Account থেকে Newsletter এবং ব্লগ চালাতে দেয়

কোম্পানির আপডেট হওয়া ক্যাম্পেইন ম্যানেজার মেনু আইটেমগুলির সাথে সুবিন্যস্ত নেভিগেশন বৈশিষ্ট্যগুলি যা একটি সাধারণ প্রচারাভিযানের জীবনচক্রকে প্রতিফলিত করে: পরিকল্পনা, বিজ্ঞাপন, পরীক্ষা, বিশ্লেষণ৷ এটি ব্যবহারকারীদের LinkedIn-এ সফল প্রচারাভিযান চালানোর জন্য কম সময় এবং আরও বেশি সময় ব্যয় করতে দেয়।

LinkedIn-এ  প্রচারাভিজান কি ভাবে করবেন আপনি?


আপনি যদি LinkedIn-এ একাধিক অ্যাকাউন্টের জন্য প্রচারাভিযান চালান, তাহলে ক্যাম্পেইন ম্যানেজার আপনাকে তার মেনুর উপরে থেকে তাদের মধ্যে দ্রুত Toggle করতে দেয়।

আপনি সমান্য ব্যক্তিদের একটি সম্প্রদায় তৈরি করতে চান বা আরও বেশি গ্রাহকের কাছে পৌঁছাতে চান  কেন, LinkedIn আপনাকে এর সর্বশেষ রাউন্ড আপডেটের সাথে কভার করবে আপনাকে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url