নতুন ব্যানার ডিজাইন ২০২২-নির্বাচনী ব্যানার ডিজাইন- বিভিন্ন ব্যানারের ডিজাইন

বন্ধুরা ব্যানার ডিজাইন এর বিভিন্ন ছবি দেখতে পারবেন যারা ছোট বড় দোকানে মালিক এবং তাদের দোকানের জন্য বিভিন্ন ধরনের ব্যানার ডিজাইন করতে চান তাই আজকে আমাদের উদ্দেশ্য এই আর্টিকেলটি আপনি মোদি কাপড় এবং কম্পিউটার বা কসমেটিক্স এর দোকানের ব্যানার ডিজাইন করার জন্য কিছু ধারণা পেতে পারেন।

যেখান থেকে আপনি খুব সহজেই বুঝতে পারবেন। আপনি কোন সাইজের ভেলভট তৈরি করবেন এবং আপনার দোকানের জন্য কোন ব্যানার্জি আকর্ষণীয় হবে তা কাস্টমারদের নোসরে আসবে তা এখান থেকে দেখে নিতে পারবেন।

সূচিপত্রঃব্যানার ডিজাইন

  • ব্যানার ডিজাইন
  • নতুন ব্যানার ডিজাইন
  • নির্বাচনী ব্যানার ডিজাইন।
  • ছোট দোকানের ব্যানার ডিজাইন।
  • কাপড়ের দোকানে ব্যানার ডিজাইন।
  • মুদি দোকানের ব্যানার ডিজাইন।
  • কম্পিউটার দোকানের ব্যানার ডিজাইন।

আপনি যদি সাইনবোর্ড ডিজাইন করার জন্য আইডিয়া না পেয়ে থাকেন তাহলে নিচের দেওয়া অনেকগুলো ডিজাইন বা ছবি দেখে নিয়ে আপনার সেখান থেকে একটি ছবি বেছে নিয়ে দোকানের ব্যানার ডিজাইন করাতে পারেন।

ব্যানার ডিজাইন কি? 

ব্যানার ডিজাইন বা বিজ্ঞাপনি পোস্টার ডিজাইন করার জন্য যে পদ্বতি অবলম্বন করে ডিজাইন করা হয় তাকে, ব্যানার ডিজাইন বলে।

নতুন ব্যানার ডিজাইন

বর্তমান সময়ে ব্যানার ডিজাইন করা জন্য আমরা বিভিন্ন ডিজিটাল পিন্ট করে তা প্রচারের জন্য নতুন ব্যানার ডিজাইন করে থাকি। সেই সাথে নতুন নতুন ব্যানার ডিজাইন খোঁজ করার জন্যবা তৈরি করে থাকেন আপনারা।

নতুন ব্যানার ডিজাইন ২০২২
নতুন ব্যানার ডিজাইন ২০২২

নির্বাচনী ব্যানার ডিজাইন।

আজ কাল প্রায় সময় নির্বাচনী হয় , সে জন্য নির্বাচনী ব্যানার ডিজাইন করে তা প্রচার করে থাবে।যেমন জাতীয় নির্বাচন, স্থানীয় নির্বাচন, পৌর নির্বাচন,সহ বিভিন্ন নির্বাচনী জন্য ব্যানার ডিজাইন করে থাকেন ।সেজন্য নির্বাচনী ব্যানার ডিজাইন সমূহ হলঃ






ছোট দোকানের ব্যানার ডিজাইন।

বর্তমানে রাস্তার আশেপাশে অনেক ছোট বড় মাঝারি এবংছোট দোকান সৃষ্টি হয়েছে যার ফলে ছোট দোকানের ব্যানার ডিজাইন করা সবার। এটা সবাই পছন্দ করে সেজন্য ছোট ব্যানার বা ছোট দোকানে ডিজাইন গুলো হল।


কাপড়ের দোকানে ব্যানার ডিজাইন।

কাপড়ের দোকানে ব্যানার ডিজাইন করার জন্য আপনার নিজস্ব কাপড়ের দোকান থেকে থাকে এবং তার জন্য আপনি বেনার ডিজাইন করতে চান তাহলে ব্যানার গুলো দেখে নিতে পারেন যেমন।



মুদি দোকানের ব্যানার ডিজাইন।

মুদি দোকানের জন্য এই ব্যানার গুলি আপনার বানাতে পারেন খুব সহজেই মুদি দোকানে অনেক ধরনের গোসারে বা অনেক প্রোডাক্ট থাকে সেজন্য বিভিন্ন রকমের আইটেম দিয়ে গ্রাহকে আকর্ষণ করার জন্য ব্যানার প্রদর্শন করতে হয়।মুদি দোকানের ব্যানার ডিজাইনগুলো হলো

কম্পিউটার দোকানের ব্যানার ডিজাইন।

বর্তমান সময়ে অনেকে ডিজিটাল প্রজেক্ট এর মাধ্যমে কম্পিউটারের দোকান পরিচালনা করে থাকে সেজন্য এখানে থেকে ভালো কোনো সাইনবোর্ড ডিজাইন করার জন্য আপনি কম্পিউটার দোকানে বেনার ডিজাইন করতে পারেন কম্পিউটার দোকানে ব্যানার ডিজাইন করতে হলে।



যেমন, সনি টেলিকম, লিটন টেলিকম,ইন্টারনেট কর্নার, ফটো ল্যাব।

সর্বশেষ কথাঃ নতুন ব্যানার ডিজাইন-২০২২

আপনি দোকানের ব্যানার ডিজাইন আইডিয়া পেয়ে গেছেন যদি আপনি যে কোন একটি সাইনবোর্ড বা ব্যানার ডিজাইন এর ছবি ভালো লেগে থাকে তাহলে আপনি সেটি বিলবোর্ড হিসেবে দোকানের লাগে তা প্রদর্শন করতে পারেন আপনি ব্যানার ডিজাইন এর ছবি অনেকগুলো দেওয়া হয়েছে।যেগুলো আমাদের আমাদের ব্যানার নাই তাই সকল ছবিগুলো বিভিন্ন ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া থেকে সংগ্রহ করা,ফলে কোন ব্যক্তির য়ে কোন ব্যক্তির ডিজাইনগুলো সমস্যা থাকলে তা আমরা মুছে দিতে বাধ্য থাকব।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url