নগদ কোড Nagad cord কি? নগদ একাউন্ট দেখার নিয়ম-easykhobor

মোবাইল ফোন ভিজে গেলে কি করণীয়

নগদ একাউন্টের ব্যালেন্স নগদ কোডvNagad cord বর্তমানে সবকিছু ডিজিটাল হয়ে যার কারণে অনেক ধরনের আর্থিক পরিষেবা ধীরে ধীরে ডিজিটাল হয়ে যাচ্ছে তাই আমরা বাংলাদেশে মোবাইল ব্যাংকিং সেবা নগদ একাউন্ট এর সম্পর্কে জানব। জায়গা থেকে আপনি নগদ কোড Nagad cord জেনে নিয়ে নগদ একাউন্ট দেখতে পারবেন।

সূচিপত্রঃ Nagad cord

  • নগদ কি? Nagad cord
  • নগদ কোড কি? Nagad cord
  • নগদ ডায়াল কোড
  • নগদ একাউন্ট দেখার নিয়ম
  • নগদ হেল্পলাইন নাম্বার কোনটি
  • নগদ একাউন্ট ব্যালেন্স চেক

আপনি যদি Nagad cord নগদ একাউন্ট ব্যবহার করে থাকেন তাহলে আপনার নগদ ব্যালেন্স চেক করার জন্য কোড ব্যবহার করে থাকেন এবং নগদ ইউজ কোড Nagad-cord জেনে নিয়ে ব্যবহার করতে পারেন।

নগদ কি? Nagad cord

নগদ হলো বাংলাদেশের পোস্ট অফিসে একটি ডিজিটাল আর্থিক মোবাইল ব্যাংকিং সেবা। ডাক বিভাগের মাধ্যমে এই ডিজিটাল সেবা পাওয়ার ফলে সাধারণ মানুষের থেকে শুরু করে বড় বড় কোম্পানি পর্যায়ে অনলাইনে মাধ্যমে তাদের দেনা পাওনা ও ব্যালেন্স চেক করতে পারেন।

তাই দৈনিক আর্থিক লেনদেন এর পর্যাপ্ত মোবাইল এর মাধ্যমে বাড়িতে বসেই এর সুযোগ পেয়ে যাবেন আপনার হাতে মুঠোয়। সুতরাং নগদ হল এমন একটি আর্থিক সেবা যেটা ডিজিটাল পদ্ধতিতে সমস্ত মানুষের আর্থিক লেনদেনের সুযোগ করে দেয়।

নগদ একাউন্ট এর মাধ্যমে আপনি একটি ব্যাংক থেকে অন্য ব্যাংকে টাকা আদান-প্রদান করে থাকেন এবং অন্য ব্যক্তিদের কে টাকা পাঠানো এবং দেওয়া নেওয়া মোবাইল রিচার্জ বিল পেমেন্ট এসব কিছুই নগদ একাউন্ট থেকে করতে পারেন।

নগদ কোড কি? Nagad cord

নগদ একাউন্টে ব্যালেন্স দেখবার জন্য যে সব কোড গুলো প্রয়োজন হয় সেগুলো নগদ কোড। হে নগদ কোড ব্যবহার করে আপনি মোবাইলের মাধ্যমে নগদ একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন খুব সহজেই।

নগদ ডায়াল কোড Nagad cord

নগদ একাউন্টের ব্যালেন্স চেক করার জন্য নগদ ইউজার কোডটি হল স্টার *১৬৭#। নগদ কোডটি ব্যবহার করে আপনি একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন।

নগদ একাউন্ট দেখার নিয়ম

নগদ একাউন্ট বর্তমানে সবার কাছে একটি জনপ্রিয় তাই আপনার মোবাইল থেকে নগদ একাউন্ট দেখার নিয়ম জানতে হবে তাই প্রথমে আপনাকে নগদের ডায়াল নাম্বার বা নগদ ডায়াল কোড নাম্বারটি জানতে হবে আপনাকে।

আপনি নগদ একাউন্ট দেখার জন্য এই নাম্বারটি ব্যবহার করতে পারেন ওয়ান সিক্স সেভেন।নগদ একাউন্ট একবার জন্য প্রথমে এ নাম্বারটি ডায়াল করার পর আপনার সামনে একটি অপশন দেখতে পাবেন। এই অপশনগুলোতে ক্লিক করার পর ব্যালেন্স ইকুয়াল অপশনটি বেছে নিলে আপনার নগদ একাউন্টের ব্যালেন্স দেখতে পাবেন।

নগদ কোড কিভাবে ব্যবহার করবেন

  • নগদ খোর ব্যবহার করার জন্য নিচের সকল স্টেপ গুলো দেখে নিতে পারেন প্রথমে।
  • প্রথমে মোবাইলে ডায়াল প্যাডে রিস্টার্ট *১৬৭# নাম্বারে ডায়াল করুন Nagad cord: balance check code।
  • এরপর মাই নগদ My Nagad cord অপশনটি বেছে নিন। Balance enquiry ব্যালেন্স একুয়াল অপশনে যান।
  • তারপর আপনার গোপন পিন করতে দিন।
  • এবার ব্যালেন্স দেখুন।

ঈদের মেহেদি ডিজাইন

নগদ হেল্পলাইন নাম্বার কোনটি

নগদ মোবাইল ব্যাংকিং সেবায় Nagad cord একাউন্টে এর সাহায্যে আপনি ১৬১৬৭ বা ০৯৬ ০৯৬ ১৬৭ নাম্বারে যোগাযোগ করতে পারেন নগদ হেলপ্লাইন নাম্বারে। আর আপনি যদি ইমেইলের মাধ্যমে কন্টাক করতে চান তাহলে নগদ হেল্পলাইন ইমেইল হলো info@Nagad.com.bd এই মেইলটি ব্যবহার করতে পারেন।

নগদ কোড Nagad account balance.

আপনারা কিভাবে নগদ একাউন্ট এর ব্যালেন্স চেক করতে হয় নগদ কোড দিয়ে Nagad code সে সম্পর্কে জানিয়েছি। এখন আপনাকে মোবাইল ফোন থেকে নগদ কোড ব্যবহার করে কিভাবে ব্যালেন্স চেক করতে পারবেন।

আপনার মোবাইলে যদি নগদ অ্যাপ্লিকেশন থাকে তাহলে খুব সহজে নগদ একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন ‌। নগদ অ্যাপ্লিকেশন ব্যবহার করে বা নগদ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার মোবাইল একাউন্ট নাম্বার বা ফোন নাম্বার এর সাহায্যে এখন বানিয়ে নগদ একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন।

সর্বশেষ কথাঃ নগদ একাউন্ট ব্যালেন্স চেক

অ্যাকাউন্ট থেকে সকল ইনফরমেশন Nagad cord নগদ কোডটি দিয়ে নগদ একাউন্ট দেখার নিয়ম জানতে পেরেছেন এখন আপনাদের মোবাইল ব্যাংকিং সম্পর্কে আরো কোন তথ্য জানা থাকলে নিচে কমেন্ট করে জানাবেন সবাইকে ধন্যবাদ।

আরো পোস্ট দেখুন

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url