জিমেইল লগ আউট কি।Gmail অ্যাকাউন্ট থেকে Log Out করবেন কিভাবে ?

জিমেইল অ্যাকাউন্ট Log Out লগআউট করুন বন্ধরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন। ইন্টারনেট ব্যবহার করেন কিন্ত জিমেইল বা গুগল একাউন্টে নেই এমন মানুষ খুঁজে পাওয়া খুব কঠিন। বর্তমানে নিজের গুগোল একাউন্ট অন্য কোথাও লগইন করার পর লগআউট Log Out করতে ভুলে যান অনেকেই। পাসওয়ার্ড দিয়ে Log লগ ইন করে নেয় তখন কেমন লাগে

আপনার সব ধরনের অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারবেন। সে চাইলে আইডিটা তার নিজের করে নিতে পারবে তো বুঝতেই পারছেন বা পেরেছেন এই গুগল বা জিমেইল অ্যাকউন্ট এর আজকে আমি দেখাবো কিভাবে আপনার জিমেইল আইডি কোথায় কোথায় লগইন আছে তা কিভাবে দেখবেন এবং কিভাবে নিজের মোবাইল থেকে অন্য মোবাইলে লোগ ইন থাকা জিমেইল অ্যাকাউন্ট Log Out লগ আউট করবেন।

জিমেইল অ্যাকাউন্ট লগআউট Log Out করুন খুব সহজে


প্রথমে সেটিং এ যান তারপর টপ ইউজার এবং একাউন্ট এরপর নিচ্ছে নির্বাচন করুন গুগোল এরপর সাইন ইন অথবা সিকিউরিটি তারপর রিসেন্টলি ইউজ ডিভাইস এখানে নির্বাচন করুন ডিভাইস হুইচ ইউ ওয়ান্ট টু রিমুভ সর্বশেষ রিমুভ বাটন ক্লিক করুন

জিমেইল লগইন করা আমরা সাধারণত কোন ব্রাউজারে থেকে জিমেইল বা অন্য কোন জিমেইল সার্ভিসের যেখানে আমাদের অ্যাকাউন্ট আছে সেটি সার্চ করে যদি ধরে সজল ইসলাম gmail.com ইমেইল আইডিতে লগইন করতে হলে প্রথম মজিলা ফায়ারফক্স ব্রাউজার বা অন্য যেকোন ব্রাউজারে ওপেন হত হবে এবং অ্যাড্রেস বার এ গিয়ে www.gmail.com লিখে দিতে হবে তাহলে সাইন এর জন্য বক্স আসবে।

গুগোল এটি একটি পেজ ওপেন হবে এবং এখানে ইমেইল এড্রেস টাইপ করে Next বাটনে ক্লিক করতে হবে। তারপর ইমেইল এড্রেস এর সাথে পাসওয়ার্ড টাইপ করে ইমেইল একাউন্টে ইনবক্সে সামনে দেখা যাবে।

Gmail একাউন্ট লগ ইন / Log Out.

বর্তমান সময়ে একটি কম্পিউটারের অনেক ইমেইল একাউন্ট লগইন করে রাখা হয় আপনার একাউন্ট থেকে লগ আউট করতে পারলো সাইন আউট করতে চাইলে উপরের ডান দিকের ছবি বাটনে অক্ষর এ ক্লিক করতে হবে আইকনের উপর ক্লিক করলে ড্রপডাউন মেনু আসবে সেখান থেকে নিচের সাইন আউট বাটনে ক্লিক করে তারপর থেকে সাইন আউট হয়ে যাবে। খুব সহজে লগইন থাকা জিমেইল অ্যাকাউন্ট লগ আউট করুন অন্য মোবাইলে লগ ইন থাকা । 

সর্বশেষ কথাঃ

ইমেইল একাউন্টে আমরা সচরাচর প্রায়ই লোকে ব্যবহার করে থাকি,তবে Gmail একাউন্ট সাইন আউট করতে হলে কি কি করতে হবে। তারপর আই লুকিয়ে অজানা সে জন্য আজকের এই আর্টিকেলটি আপনি আপনাদের সুবিধার্থে প্রদর্শন করলাম এবং সুন্দরভাবে প্রদর্শন করে সবকিছু বুঝিয়ে দিলাম কিভাবে Log Out লগ আউট বা সাইন Out করে জিমেইল অ্যাকাউন্ট সুরক্ষিত রাখবেন।টেকনোলজি সম্পর্কিত লেখাটি আপনার যদি ভালো লেগে থাকে তবে বন্ধুদের সাথে শেয়ার করে এধরনের লেখা হয় নিয়মিত পেতে আমাদের ফেসবুক আইডিওয়েবসাইটি দেখতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!