লিঙ্কডইন মার্কেটিং কী? কিভাবে লিঙ্কডইন মার্কেটিং করবেন।

লিঙ্কডইন মার্কেটিং করতে আজই লিঙ্কডইন একটি প্রোফাইল খুলে ফেলুন আর শুরু করুন আপনার প্রত্যাশিত লিংকডইন মার্কেটিং।লিঙ্কডইন মার্কেটিং কী?LinkedIn Marketing কিভাবে করবেন ।আজকে আপনাদের কাছে লিঙ্কডইন মার্কেটিং কী তা তুলে ধরার চেষ্টা করেছি মাত্র।

সূচিপত্রঃ LinkedIn Marketing

আরো পড়ুনঃ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করার উপায়

LinkedIn Marketing করে প্রোডাক্টগুলো শেয়ারের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেয়াকে লিঙ্কডইন মার্কেটিংLinkedIn Marketing বলা হয়ে থাকে।আপনার ওয়েবসাইটের লিংক বিভিন্ন পেজে শেয়ার করে আটিকেল গুলো প্রকাশ করে LinkedIn Marketing করা যায়। 

লিঙ্কডইন মার্কেটিং কি?

লিঙ্কডইন মার্কেটিং LinkedIn Marketing হল লিঙ্কডইনকে সংযোগ তৈরি করতে, ও উন্নত করতে ব্যবসায় সম্পর্ক অংশীদারিত্ব গড়ে তোলা সেবা শেয়ার করতে এবং আপনার ওয়েবসাইটে ট্রাফিক আনার জন্য লিঙ্কডইন ব্যবহার করা প্রক্রিয়া হল লিঙ্কডইন মার্কেটিং

লিঙ্কডইন মার্কেটিং LinkedIn Marketing বলতে বোঝায় এই সাইটের মাধ্যমে আপনার ওয়েবসাইটের লিংক সহ আপনার ব্যবসা প্রোডাক্টগুলো শেয়ারের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেয়াকে লিঙ্কডইন মার্কেটিং Marketing বলা হয়ে থাকে।

LinkedIn Marketing কিভাবে করবেন। 

লিঙ্কডইন মার্কেটিং কোটি কোটি মানুষ এবং কোম্পানি আছে। যেখানে আপনার ওয়েবসাইট এবং অন্যান্য ব্যবসার প্রোডাক্ট নিয়ে একটি লিঙ্কডইন মার্কেটিং Marketing পরিচালনা করা খুব সহজেই করতে পারবেন। আপনার ব্যবসার প্রসারে করতে আপনি যতটুকু পারেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া ব্যবহার করুন এতে আপনার ব্যবসা প্রচারণার কাজ দ্রুত হবে। LinkedIn আপনাকে যে সকল সুবিধা দিতে পারে তা হল।

  • দেশের গণমানুষের আপনার ব্যবসায় বা সাইট সম্পর্কে জানাতে চেষ্টা করা।
  • নেটওয়ার্ক বাড়াতে চেষ্টা করবে।
  • চলনা দ্রুত হবে আপনার প্রচারণা দ্রুত হবে।
  • লিঙ্কডইন মার্কেটিং করতে নানা ধরনের টুলস দিবে যা আপনি খুব সহজেই ব্যবসায় প্রচারণায় সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবেন।

লিঙ্কডইন মার্কেটিং LinkedIn ব্যবহারের সুবিধা।

লিঙ্কডইন মার্কেটিং LinkedIn Marketing মেয়েদের নেকেড সারা বিশ্বের নানা প্রোডাকশন আম্বানির বাবার কাছে নানা প্রান্তে মান্নান মানুষের সাথে যুদ্ধ আপনি যদি মার্কেটিংয়ের উদ্দেশ্যে প্ল্যাটফর্ম ব্যবহার করতে চান তাহলে আপনার জন্য ওষুধের ব্যবহারে কি ধরনের সুবিধা আপনি পেতে পারেন

আপনার পরিচিত এবং পরিচিত নেটওয়ার্কে প্রচারণাকারী সুবিধা বাড়াতে পারবেন অফার এ সুবিধা পাবেন আপনার ব্যবসার জন্য প্রমোট করতে পারবেন কাজের জন্য তাদের ক্ষেত্রে প্রফেশনালদের সাজেশন নিতে পারবেন।

লিঙ্কডইন LinkedIn মেম্বারশিপ কি কি সুবিধা দেয়।

লিঙ্কডইন মার্কেটিং LinkedIn  মেম্বারশিপ এর অনেকগুলো সুবিধা রয়েছে। তার মধ্যে যে সকল সুবিধা গুলো না পড়লে নাই সে সকল সুবিধা আপনাদের মাঝে ছোট করে বলা হলো।

ইমেইল লিঙ্কডইন সুবিধা।

ইমেল আপনাকে বার্তা দেওয়ার অনুমতি দেয় এমনি কি যদি সে ব্যক্তি সংযোগ না ও করে প্রতিটি পরিকল্পনা প্রতি মাসে একটি নির্দিষ্ট সংখ্যক লিঙ্কডইন LinkedIn ক্রেডিট পায়।

লিঙ্কডইন LinkedIn প্রোফাইল ভিউয়ার্স।

প্রোফাইল LinkedIn ভিউয়ার্স এটি আপনাদের গত ৯০ দিনের মধ্যে আপনার প্রোফাইল বা সংস্থার ভিউয়ার্স পেজে যারা দেখছেন তাদের নাম এবং একাউন্ট দেখতে চাই। আপনি অদৃশ্য মোড়ে ব্রাউজ করতে পারবেন যা আপনার একাউন্টে অন্য লোকের ভিজিটরদের তালিকা থেকে আড়াল করতে পারবেন।

লিঙ্কডইন মার্কেটিং লার্নিং Linking লার্নিং Learning

লিঙ্কডইন মার্কেটিং LinkedIn Marketing এ লিমিটেড সমস্ত প্রিমিয়ার অ্যাকাউন্ট স্প্রেডশিট থেকে অনলাইন মার্কেটিং পর্যন্ত সকল বিষয়ে অনলাইনে লার্নিং সাইটে লাইব্রেরীতে অ্যাক্সেস করতে পারবেন। তার জন্য অবশ্যই আপনাকে প্রিমিয়ার মেম্বারশিপ ক্রয় করে নিতে হবে।

LinkedIn Marketing এর মেম্বারশিপ নিতে কত টাকা লাগে।

লিঙ্কডইন মার্কেটিং LinkedIn এর মেম্বারশিপ নিতে পাওয়া যায় চাকরিজীবীদের জন্য অর্থাৎ যারা চাকরি করছেন তারা প্রতি মাসে ২৯.৯৯ থেকে শুরু করে ৫৯.৯৯ ডলারের মধ্যে মেম্বারশিপ পাবেন। লিঙ্কডইন LinkedIn মার্কেটের জন্য মারর্কেটারদের জন্য প্রতি মাসে ৭৯.৯৯ ডলার এবং নিয়োগপ্রাপ্তদের জন্য প্রতি মাসে ৯৯.৯৯ ডলার।

প্রিমিয়ার ক্যারিয়ার প্রিমিয়াম কেরিয়ার এমন চাকরিজীবিদের জন্য উপলক্ষে প্রতি মাসে বার্ষিক এর সমন্বয় ছাড় দেয় কে পাঠানো যেতে পারে এমন তিনটি ইমেইল বার্তাগুলোর জন্য ২৯.৯৯ ডলার বাসে ২৩৯ দশমিক ৯৯ বলার ব্যয় করতে হয়।

সর্বশেষ কথাঃ LinkedIn Marketing কিভাবে করবেন ।

লিংকডইন বিশ্বের একটি জনপ্রিয় সাইট। যেখানে আছে আপনার পছন্দের সকল বিষয়। আপনার লিঙ্কডইন মার্কেটিং করার একটি সুযোগ্য স্থান হল লিংকডইন। আপনি ব্যবসা বা সাইট অথবার আপনার যেকোন পণ্যের মার্কেটিং করতে পারেন নির্দিধায়।আপনাদের সকল সুয়োগ সুবিধাLinkedIn Marketing করে করতে পারবেন।লিঙ্কডইন LinkedIn মেম্বারশিপ কি, লিঙ্কডইন মার্কেটিং কী? LinkedIn Marketing কিভাবে করবেন ।তা আপনারা জানতে পরবেন এই আটিকেল থেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!