ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার ৩টি উপায় । video Downlord 2022

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার আজকাল দিনে বেশীরভাগ মানুষের জানেন না। এটিও ভালো একটি ভিডিও প্ল্যাটফর্ম এবং বর্তমানে যুগে ইউটিউব এর মাধ্যমে প্রচুর মানুষ ইনফরমেটিভ এবং সকল নলেজেবল ভিডিও দেখে থাকেন।

সূচিপত্রঃ YouTube থেকে ভিডিও ডাউনলোড

তাই আমাদের ইউটিউব থেকে নতুন কিছু জানার জন্য বা শেখার জন্য ভিডিও ডাউনলোড করা খুব প্রয়োজন হয়ে পড়ে। ইউটিউব যেহেতু একজন ইউজারকে সরাসরি ভিডিও ডাউনলোড করার পারমিশন দেয় না।

আরো জানতেঃ উপায় মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলার নিয়ম।

YouTube থেকে ভিডিও ডাউনলোড করবেন কিভাবে

সে ক্ষেত্রে আপনি কিভাবে youtube থেকে ভিডিও ডাউনলোড করবেন,এসব সমস্যার কারণ হয়ে থাকে।তাই আপনি youtube ভিডিও ডাউনলোডের জন্য আমাদের এই আর্টিকেলটি পড়ে কিছু সাহায্য পেতে পারেন।

YouTube ভিডিও ডাউনলোড এর উপায়।video Downlord 2022

আপনি ইউটিউবে যে কোন ভিডিও খুব সহজেই নিজের মোবাইলে ডাউনলোড করে নিতে পারবেন আর আপনি যদি এখানে থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায় জানেন তাহলে খুব সহজে আপনি একটি ইউটিউব ভিডিও ডাউনলোড Downlord করে নিতে পারবেন তিনটি উপায়ে।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার তিনটি উপায়ে।

  • এন্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে YouTube ভিডিও ডাউনলোডার অ্যাপস এর মাধ্যমে।
  • URL ইউ আর এ লিংক এর মাধ্যমে।
  • ওয়েবসাইট এর মাধ্যমে।

এন্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায়।

ইউটিউব ভিডিও ডাউনলোডের জন্য যে সকল উপায় গুলি রয়েছে।সেগুলোর মধ্যে এন্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে ভিডিও ডাউনলোড করার উপায়। আপনি যদি ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য গুগল থেকে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন।

আরো পড়ুনঃ   দারাজ অনলাইন শপিং

তবে তার নাম হলো স্ন্যাপটিউব, স্ন্যাপটিউব আপনি প্লে স্টোরে পাবেন না, তাই google লিখে সার্চ করে গুগল google থেকে প্রথমে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে।

আপনি গুগল অ্যাপ্লিকেশন থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হয়ে গেলে, নিজের মোবাইলে অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে নিন। এরপর youtube এপ্লিকেশন এর মাধ্যমে গিয়ে আপনি যেকোন ভিডিও ডাউনলোড করতে চাইবেন ভিডিওটি আপনার শেয়ার অপশনে ক্লিক করুন।

আরো পড়ুনঃ আধুনিক খাটের ডিজাইন-2022

আপনি শেয়ার অপশন এ ক্লিক করা মাত্র আপনার সামনে অনেক ধরনের অপশন আসবে। সেখান থেকে আপনি স্নাপটিউব নির্বাচন করে, এর উপর ক্লিক করুন। এখানে ক্লিক করার মাত্র আপনার সামনে নির্দিষ্ট ভিডিওটি বিভিন্ন কোয়ালিটির নজরে আসবে।

আপনি যেকোনো ভিডিও কোয়ালিটি বেছে নিয়ে ডাউনলোড অপশন এ ক্লিক করুন।এই অপশনে ক্লিক করার মাত্র ভিডিওটি আপনার মোবাইলে ডাউনলোড হয়ে যাবে। এরপর আপনি যখনই চান তখনই এই ভিডিওটি ইন্টারনেট ছাড়াই দেখতে পারবেন।

ইউ আর এল এর মাধ্যমে ভিডিও ডাউনলোড করার উপায়।

আপনি যদি কোন ওয়েবসাইটের ইউআরএল এর মাধ্যমে ভিডিও ডাউনলোড করতে চান। তাহলে আপনি ইউটিউবে যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেই লিংকটি কোন ব্রাউজারে পোস্ট করুন। এরপর নির্দিষ্ট লিংকে youtube.com এর আগে এসএস লিখে পেজটি দ্বিতীয়বার খুলুন।

আরো পড়তেঃ নতুন বোরকার ডিজাইন ২০২২

এরপর আপনার সামনে সে ফর্ম ডটনেট এর ওয়েবসাইট খুলে যাবে আপনি ভিডিওর কোয়ালিটি বেছে নিন ডাউনলোড অপশন এ ক্লিক করুন। ডাউনলোড অপশন এ ক্লিক করা মাত্র ভিডিওটি ডাউনলোড হতে শুরু করবে এবং ডাউনলোড শেষ হলে ভিডিওটি আপনার মোবাইল বা ল্যাপটপে  ফাইল হয়ে যাবে।

ওয়েবসাইটের মাধ্যমে YouTube ভিডিও ডাউনলোড।

আপনি ওয়েবসাইটের মাধ্যমে ভিডিও ডাউনলোড করার জন্য আপনি মোবাইল বা ল্যাপটপে কোন ব্রাউজার খুলে নিন এবংwww.y2mate.com এই ওয়েবসাইটে যান। এবার ওয়েবসাইটের সার্চ করে যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেটির নাম দিয়ে সার্চ করুন।

আরো পড়ুনঃ   মেয়েদের আংটির ডিজাইন।

এরপর আপনার সামনে অনেক ভিডিও চলে আসবে আপনি যে ভিডিওটি ডাউনলোড করার কথা ভাবছেন এই ভিডিওটির নিচে দেওয়া ডাউনলোড অপশন এ ক্লিক করুন। আপনি যে কোন কোয়ালিটির ভিডিও ডাউনলোড করতে চান সেটা নির্বাচন করুন।

আপনি এবার পপ-আপ উইন্ডো আসবে সেখানে দেওয়া ডাউনলোড অপশনটিতে ক্লিক করা মাত্র নির্দিষ্ট youtube ভিডিওটি ডাউনলোড শুরু হয়ে যাবে এবং আপনি যে কোন ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন।

সর্বশেষ কথাঃ কিভাবে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করবেন।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য আপনি উপরে তিনটি উপায় সম্পর্কে জেনে নেয়ার পর খুব সহজে আপনি একটি ভিডিও ডাউনলোড করে আপনার মোবাইল বা ল্যাপটপে সংগ্রহ করে নিতে পারেন। আপনার youtube ভিডিও ডাউনলোড করা সম্পর্কে কোন প্রশ্ন থাকলে তা আমাদেরকে নিচে কমেন্ট করে জানাতে পারেন।

আরো জানতেঃ

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!