ইজি খবর https://www.easykhobor.com/2022/11/Elon-Musk-Twitter.html

৭.৯৯ মার্কিন ডলার এর বিনিময়ে টুইটার ব্লু টিক চিহ্ন নিতে পারবেন Elon Musk


টুইটারে সোশ্যাল মিডিয়া জায়ান্ট মালিকানা কিনে নেওয়ার পর থেকেই মার্কিন সকল নাগরিকদের তাদের ব্লু টিক চিহ্ন নিতে পারবেন এর জন্য ৮ মার্কিন ডলারের বিনিময়ে এই চিহ্নটি নিতে হবে। যে কোন গ্রাহক তার একাউন্টে তার নামের নিচে এই ব্লু টিক চিহ্ন নিতে পারবেন বলে ঘোষণা দিয়েছেন নতুন মার্কিন মালিক ইলেন মাস্ক।


টুইটার ব্যবহার খরচ কত মার্কিন ডলার।

মার্কিন এই ধনকুবের ঘোষণা টুইটারে যেসব সেবা শুরু করে দিয়েছে তার মধ্যে বর্তমান ব্যবহার করে মোট সংখ্যা ২৩ কোটি ৮০ লাখ এখানে টুইটারে সবাই তার ব্লু টিক চিহ্ন নেওয়ার জন্য সবাইকে অর্ধেক বিনিময়ে নিতে হবে।

সবচেয়ে বড় গণমাধ্যম আল জাজিরা জানিয়েছে যে মার্কিন এই ধরনের খুব মার্ক ইলেন মাস্ক একজন টুইটার ব্যবহার প্রতি মাসে ৭.৯৯ মার্কিন ডলার এর বিনিময়ে এই সেবা নিতে পারবেন।

অ্যাপল আইওএস ডিভাইসে টুইটার সেবা। Apple iOS devices

শুধুমাত্র Apple iOS devices এই সেবাটি আপডেটে টুইটার ব্যবহারকারীদের কাছে বার্তা পাঠিয়েছে বলে জানা গেছে। যারা এখন বর্তমানে যারা এখনো সাইন আপ করবে তাদের সাথে নামের পাশে ব্লু টিক চিহ্ন পাবে।

আরো পড়ুনঃ  ঘরে মোবাইল নেটওয়ার্ক সমস্যার সমাধান

টুইটার এই বার্তা ঘোষনা করেছে য়ে, তারকা প্রতিষ্ঠান প্রতিষ্ঠান এবং রাজনীতিবিদ যাদের এখন ফলো করছেন তাদের মত ব্লু টিক চিহ্ন পাবেন। সেজন্য একজন টুইটার ভেরিফাইড অ্যাকাউন্ট এখন ব্লু টিক চিহ্ন রয়েছে তাদের নামের পাশে থেকে দেখতে পাওয়া যাবে।

এই চিহ্নটি। এমন কোন ইঙ্গিত এখনো পাওয়া যায়নি যেখান থেকে আপনি টুইটারের সকল তথ্য পেয়ে যাবেন। আবার যুক্তরাষ্ট্রের অনুষ্ঠিতব্য মধ্যবর্তী নির্বাচন এখন সরকার দেখার ইচ্ছা রাজনীতিবিদ বা নির্বাচন কর্মকর্তাদের নাম ব্যবহার করে একাউন্ট খুলে টাকার বিনিময়ে।

সেগুলোতে ব্লু টিক চিহ্ন ব্যবহার করে কোন তথ্য ছড়াচ্ছে যা হতে পারে একটি গোষ্ঠী।তাই আগে থেকে বিভিন্ন কোম্পানির রাজনীতিবিদ ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা ব্লু টিক চিহ্ন সম্মিলিত ভেরিফাইড এখন থেকে নির্ভরযোগ্য তথ্য প্রকাশ করেছে।

আরো পড়ুনঃ উপায় মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলার নিয়ম।

তাই বর্তমানে সেজন্য বর্তমানে টুইটার একটি সংখ্যা প্রকাশ করছেন যে সবার নামের পাশে ব্লু টিক চিহ্ন থাকার সুযোগ দেওয়ার কারণে এসব তথ্যের গ্রহণযোগ্যতা রাস পাবে।

টুইটার বিনামূল্যে সেবা। ৭.৯৯ মার্কিন ডলার

টুইটার ২০০৯ সালে সবার মাঝে পরিচিত কৌশলী ব্যক্তি প্রতিষ্ঠানগুলোকে বিনামূল্যে ব্লু টিক চিহ্ন দেওয়া শুরু করে। বর্তমানে বিনামূল্যে সেবা ও সন ঘটল অবসান ঘটিয়ে অবশেষে তা অর্থের বিনিময়ে নিতে হবে।

টুইটার অর্থের বিনিময়ে সেবা শুরুর আগে টুইটারে বুথ টিক চিহ্ন সম্মিলিত অ্যাকাউন্ট ছিল ৪ লাখ ২৩ হাজার। তবে বর্তমানে বিশ্বব্যাপী অল্প পরিচিত অনেক সাংবাদিকে অ্যাকাউন্ট ভেরিফাইড বিশ্বব্যাপী করেছিল টুইটার।

তাদের ফলোয়ার সংখ্যা বিষয়টি বিবেচনা নেয়নি প্রতিষ্ঠানটি। তার বিশেষজ্ঞরা এখন টুইটারের নতুন নিয়ম নিয়ে সংখ্যা জানিয়েছে। তারা বলছে যদি টুইটারের সকল তথ্য দেওয়া সব তথ্য হয়তো সঠিক ছিল না। কিন্তু আগে ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে পাওয়া তথ্যগুলোর উপর নির্ভর করতে পারতেন ব্যবহারকারী।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে ডিজিটাল মার্কেটিং কি

টুইটারের প্রতিষ্ঠাতা এর জন্য ইলন মাস্ক এর সিদ্ধান্তের জন্য টুইটার প্রতিষ্ঠাতা ক্ষমা প্রার্থনা করছেন সবার কাছে। টুইটার বিক্রি করে দেয়ার পর থেকেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে মার্কিন ধন কুবে ইলন মাস্কের।

সর্বশেষ কথাঃ টুইটার অর্থের বিনিময়ে সেবা

টুইটার প্রতি মাসে ৭.৯৯ মার্কিন ডলার এর টুইটার অর্থের বিনিময়ে সেবা দেবে ইলন মাস্ক বর্তমান টুইটার প্রতিষ্ঠাতা।ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে পাওয়া তথ্যগুলোর উপর নির্ভর করতে পারতেন ব্যবহারকারী ব্লু টিক চিহ্ন ব্যবহার করতে হবে।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?